অবশেষে সালমানের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা

অবশেষে সালমানের

‘ভারত’ ছবিতে সালমান খানের সঙ্গে জুটি বাঁধার কথা ছিল। সবকিছু ঠিকঠাক এগোলেও শেষ পর্যন্ত ভরত থেকে সরে যান তিনি। বুঝতেই পারছেন প্রিয়াঙ্কা চোপড়ার কথাই হচ্ছে। নিক জোনাসের সঙ্গে বিয়ের জন্যই সালমানের সিনেমা থেকে সরে এসেছেন তিনি। শোনা যায় এমন গুঞ্জন।

যদিও পিগির ঘনিষ্ঠ মহলের তরফে জানা যায়, পারিশ্রমিক নিয়ে খুশি নন তিনি। সেই কারণেই এ সিনেমা থেকে বেরিয়ে গিয়েছেন তিনি। ‘ভারত’ থেকে বেরিয়ে যাওয়ায় সালমান খানের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার সম্পর্কের রসায়নে কি ঘাটতি পড়েছে?

বি টাউনে বেশ কিছুদিন ধরেই এমন ফিঁসফাস শুরু হয়েছে। বিষয়টি নিয়ে জোর গুঞ্জন শুরু হলে এবার মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি বলেন, সালমান খুব ভাল মানুষ। সব সময়ই ভাল কাজ করেন তিনি। ফলে সালমানকে না পছন্দ করার কোনও কারণ নেই বলে জানান পিগি।

তিনি আরও বলেন, সালমান খান একজন অসাধারণ মানুষ। তাঁদের মুম্বাই রিসেপশনের পর তাঁরা সালমানের বাড়িতে গিয়েছিলেন। সালমানও হাজির হন তাঁদের রিসেপশনে। নিকের সঙ্গেও তাঁর সম্পর্ক ভাল। শুধু তাই নয়, সালমান খানের বোন অর্পিতা খান শর্মার সঙ্গেও তাঁর সম্পর্ক অত্যন্ত ভাল বলে জানান প্রিয়াঙ্কা।

ফলে বলিউড ভাইজানের সঙ্গে তাঁর মন কাষাকষির কোনও প্রশ্নই ওঠে না বলে স্পষ্ট জানান নিক ঘরণী। প্রসঙ্গত, নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসরে রাজস্থানের উমেদ ভবনে যে ঘনিষ্ঠরা হাজির হন, তার মধ্যে অন্যতম ছিলেন অর্পিতা খান শর্মা।

আরএম-০১/২৫/০৯ (বিনোদন ডেস্ক)