নতুন আশা নিয়ে আবার কাজ শুরু করতে যাচ্ছি: তাসকিন

নতুন আশা

প্ল্যানিং এক জিনিস, ইনিসিয়েটিং এক জিনিস কিন্তু এক্সজিকিউশন আরেক জিনিস। সিনেমায় প্ল্যানিং, ইনিসিয়েটিং এই দুটো জিনিস অনেকেই করেন। কিন্তু এক্সজিকিউশন সবাই পারে না। এখানেই এসে পিছু হটে। কিন্তু টিএম ফিল্মসের তাপস ভাই এবং মুন্নি ভাবী এক্সজিকিউশন খুব ভালো জানেন। যেটা গানবাংলা’র গানের মাধ্যমে তারা প্রমাণ করেছেন।

সিনেমার মন্দা ও ভবিষ্যৎ নিয়ে নতুন প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মস (তাপস-মুন্নি ফিল্মস) আত্মপ্রকাশ করেছে ২১ সেপ্টেম্বর)। শোনা যাচ্ছে, এই প্রোডাকশন হাউজের একাধিক ছবিতে কাজ করবেন তাসকিন রহমান।

এ প্রসঙ্গে চলচ্চিত্রের নতুন তারকা তাসকিন রহমান বলেন, কৌশিক হোসেন তাপস ভাইয়ের সঙ্গে আমার এবং আমার ভাই তানিম রহমান অংশুর অনেক বছর ধরে পরিচয়। তাপস ভাই কেমন মানুষ, সেটা আমি খুব ভাল ভাবে জানি। খুব কাছ থেকে তাকে দেখেছি। তারা যেটা প্ল্যান করেন, ঘোষণা দেন সেটা করে ছাড়েন।

তাসকিন বলেন, ‘উইন্ড অব চেঞ্জ’-এর মাধ্যমে তাপস ভাই বাংলা গানের বিপ্লব ঘটিয়েছেন। যেসব শিল্পীদের আমরা বিদেশে চ্যানেলে দেখতাম, ছোট থেকে যাদের গান শুনে আসছি তাপস-মুন্নি তাদের এদেশে এনে গান করাচ্ছেন। ওইসব শিল্পীরা নিজের ইচ্ছায় এদেশে এসে গান করছেন। এর কারণ, তাপস ভাই-মুন্নি ভাবীর ভীষণ ছিল এটাই। সত্যি এটা আমাদের জন্য এটা গর্বের।

তারা স্ট্যান্ডার্ড মেনে কাজ করতে জানেন। মানুষের চাওয়াগুলো ফিল করেন বলে উল্লেখ করে টিএম ফিল্মস প্রসঙ্গে তাসকিন বলেন, প্রতিষ্ঠানটি যেহেতু এবার সিনেমা প্রযোজনায় এলো, নিশ্চিত হতে পারি যে বাংলা সিনেমাকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে যাবে। এটাই তাদের স্বপ্ন। আর তাপস-মুন্নি যে স্বপ্ন দেখে সেটা সত্যি করে ছাড়েন। তাদের মাধ্যমে কোয়ালিটি ফিল্ম তৈরি হবে এমনটাই বিশ্বাস আছে, তাদের মাধ্যমে চলচ্চিত্রে বিপ্লব ঘটে যেতে পারে।

‘ঢাকা অ্যাটাক’-এর এই অভিনেতা বলেন, রেড কার্পেট মেনে ইন্টারন্যাশলান স্ট্যান্ডার্ডে বিশ্বব্যাপী বাংলা সিনেমা মুক্তি দেবে টিএম ফিল্মস। আবার সিনেমা নিয়ে নতুন আশা দেখতে পাচ্ছি। এই আশা নিয়ে আবার কাজ শুরু করতে যাচ্ছি। টিএম ফিল্মসের যাত্রা শুরু অনুষ্ঠানে সিনেমার সব শিল্পীদের একমঞ্চে এনেছে টিএম ফিল্মস। বিগত ১০ বছর বাংলা সিনেমার শিল্পীদের একমঞ্চে এমন মিলনমেলা হয়েছে কিনা সন্দেহ। সেখানে সিনেমা নিয়ে সেযব প্রতিশ্রুতি দেয়া হয়েছে, আমি সিওর সেগুলো সত্যি হবে।

আরএম-১৫/২৭/০৯ (বিনোদন ডেস্ক, তথ্যসূত্র: চ্যানেল আই অনলাইন)