ব্রেক আপের পরেও নাকি দেখা করছেন সারা-কার্তিক

প্রেমটা জমিয়ে শুরু করেছিলেন সারা আলি খান ও কার্তিক আরিয়ান। কিন্তু তা বেশিদিন টিকলো না। কিন্তু শোনা যাচ্ছে, অফিশিয়ালি ব্রেক আপের পরেও নাকি ফের দেখা করছেন বলিউডের এই নতুন জুটি।

‘লাভ আজ কাল ২’ ছবির শ্যুটিং-এর সময় থেকে প্রেম শুরু সারা ও কার্তিকের। কিন্তু ছবি মুক্তি তো দূর। ছবির প্রচার শুরু হওয়ার আগেই সম্পর্কে ইতি টেনেছেন এই জুটি। বিচ্ছেদের কারণ এখনও জানা যায়নি। কিন্তু জানা যাচ্ছে ব্রেক আপের পরে নিজের সঙ্গে সময় কাটাতে শ্রীলঙ্কা গিয়েছিলেন সারা। সঙ্গে ছিলেন তাঁরই বান্ধবীরা। মূলত পাপারাৎজিদের ভিড় ও প্রশ্ন এড়াতেই সারা ছুটি কাটাতে চলে যান।

কিন্তু বিচ্ছেদ বলে তো আর ছবির কাজ থেমে থাকবে না! আর ছবি মুক্তির আগেই যদি নায়ক নায়িকার মধ্য়ে পাঁচিল তৈরি হয়, তা হলে মাথায় হাত পড়বে পরিচালকের। যদিও ইমতিয়াজ আলির সে চিন্তা নেই। কারণ তাঁর পরিণত অভিনেতা অভিনেত্রী ব্রেক আপের পরেও স্বাভাবিক সম্পর্ক বজায় রেখেছেন বলেই খবর।

শোনা যাচ্ছে, দুজনে কোনও রকম তিক্ত ছাড়াই ব্রেক আপ করেছিলেন। আর তাই শ্রীলঙ্কা থেকে ফিরেই ফের কাজে মন দিয়েছেন সারা কার্তিক। দুজনে দেখাও করছেন কাজের জন্যই। তবে ব্যক্তিগত সম্পর্ক দূরে রেখে ছবির প্রচারের জন্যই পরস্পরের সঙ্গে দেখা করছেন সারা ও কার্তিক। ছবির বেশ কিছু অংশ শ্যুটিং বাকি ছিল। সেইগুলিও এর মধ্যেই তাঁরা শেষ করবন বলে শোনা যাচ্ছে।

অন্যদিকে বলিউডে কানাঘুষো শোনা যাচ্ছে, সারার সঙ্গে ব্রেক আপের পরে অনন্যা পাণ্ডের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ছে কার্তিকের। তাই জল্পনা তৈরি হয়েছে, তা হলে কি এবার অনন্যাকেই ডেট করছেন পেয়ার কে পঞ্চনামার নায়ক। কার্তিক ও অনন্যাকে একসঙ্গে ‘পতি পত্নি অর উও’ ছবিতে দেখা যাবে।

এসএইচ-০৫/২৮/১৯ (বিনোদন ডেস্ক)