অবশেষে গোপনে বিয়ে নিয়ে যা বললেন মম

অবশেষে গোপনে

এসময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম ও পরিচালক শিহাব শাহীনের মধ্যকার সম্পর্ক নিয়ে অনেক দিন ধরেই শোনা যাচ্ছিলো নানা গুঞ্জন। পরস্পর প্রেমে হাবুডুবু খাচ্ছেন, এমনকি একই ছাদনা তলায় থাকছেন বলেও নানা সময়ে গুঞ্জন উঠে। অবশেষে তাদের মধ্যকার সম্পর্কের বিষয়টি খোলাসা করলেন মম ও শিহাব শাহীন।

সম্পর্কের গুঞ্জন নিয়ে এখন পর্যন্ত কেউ মুখ না খুললেও এবার নিজেরাই সত্যটি সামনে আনলেন। জানালেন, চার বছর আগেই তাদের বিয়ে হয়েছে!

নির্মাতা শিহাব শাহীন ও জাকিয়া বারী মম দুজনেই জানিয়েছেন, দাম্পত্য জীবনে চারবছর পূর্তি উদযাপন করছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিবাহবার্ষিকী পালন উপলক্ষ্যে কেক কাটার ছবিও প্রকাশ করেন এই নির্মাতা-অভিনেত্রী দম্পতি।

শিহাব শাহীন ও মম দুজনেই বলেন, ২০১৫ সালের আজকের দিনে (২০ নভেম্বর) আমরা পারিবারিকভাবে বিয়ে করেছি। তার আগে বেশ কয়েকবছর প্রেম করেছি।

এত দিন কেন বিয়ের ব্যাপারটা গোপন ছিল এমন প্রশ্নে নির্মাতা শিহাব শাহীন বলেন, আমাদের বিয়ের আগেই গণমাধ্যমে আমাদের প্রেম আর বিয়ের খবর প্রকাশ হয়েছিল। তবে আমাদের দুই পরিবার জানতো ব্যাপারটা।

https://www.facebook.com/zakiabari.mamo/posts/1479696222177533

এদিকে বিয়ের খবরটি সোশাল মিডিয়ায় প্রকাশ করায় শোবিজ অঙ্গনের বহু তারকা তাদের শুভ কামনা জানাচ্ছেন। এরমধ্যে নাট্যকার মাসুম রেজা, নির্মাতা চয়নিকা চৌধুরী, অভিনেত্রী বিজরী বরককউল্লাহ, তানভীন সুইটি, মৌসুমী নাগ, অভিনেতা শতাব্দী ওয়াদুদ ও চিত্রনায়িকা আইরিন সুলতানা উল্লেখযোগ্য।

তারকাদের শুভ কামনার জবাবে জাকিয়া বারী মম বলেন, যারা আমাদের যৌথ জীবনের জন্য শুভ কামনা জানাচ্ছেন, তাদেরকে অনেক অনেক ধন্যবাদ। আমাদের জন্য দোয়া করবেন।

https://www.facebook.com/shihab.shaheen1/posts/10220732708329072

এর আগে মম ২০১০ সালের ৩১ মার্চ চিত্রনাট্যকার এজাজ মুন্নাকে প্রথম বিয়ে করেন। ২০১১ সালের ২ মার্চ তাদের একমাত্র ছেলে উদ্ভাস জন্মগ্রহণ করেন। নানা কারণে, এজাজ মুন্না ও মম সম্পর্ক বেশিদিন টেকেনি।

জাকিয়া বারী মম ২০০৬ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম হন। এরপর তৌকির আহমেদ পরিচালিত দারুচিনি দ্বীপ চলচ্চিত্রে প্রধান চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন। এরপর তিনি শিহাব শাহীনের ‘ছুঁয়ে দিলে মন’ ছবিতে অভিনয় করে। সর্বশেষ জাজের দহন ছবিতে সাংবাদিক চরিত্রে অভিনয় করেছেন মম।

আরএম-০৭/১২/১১ (বিনোদন ডেস্ক)