লন্ডন থেকে ভোট চাইলেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’

লন্ডন থেকে

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৯’- এর চ্যাম্পিয়ন রাফাহ নানজীবা তোরসা। বিশ্বসুন্দরী প্রতিযোগিতার মূল পর্বে লড়ছেন বাংলাদেশের প্রতিনিধি হিসেবে। গত ২০ নভেম্বর রাত ১টার ফ্লাইটে লন্ডনের উদ্দেশ্যে উড়াল দেন তিনি। পরদিন পৌঁছে সবার কাছে দোয়া চেয়েছেন তিনি। এবার চাইলেন ভোট।

‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার ‘ড্যান্স অব ট্র্যাডিশন’ ও ‘ট্যালেন্ট কনটেস্ট’সহ কয়েকটি পর্বে এরইমধ্যে অংশ নিয়েছেন তোরসা। আর ‘হেড টু হেড চ্যালেঞ্জ’ পর্বে অবস্থান করছেন ১৭ নম্বর গ্রুপে। পর্বটি এখনো শুরু না হলেও চালু হয়েছে ভোটিং। তাই বাংলাদেশকে এগিয়ে নিতে ভোট করার আহ্বান জানান এই প্রতিযোগী।

এক ভিডিও বার্তায় রাফাহ নানজীবা তোরসা বলেন, ‘এই পর্বে ভোট খুবই গুরুত্বপূর্ণ। তাই বাংলাদেশের মানুষের কাছে আমার চাওয়া, তারা যেন দেশকে তুলে ধরতে ফেসবুজ পেজ- ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’, মবস্টার আইডি ও মিস ওয়ার্ল্ডের ওয়েবসাইটে গিয়ে ভোট দেন। জানা যায়, মবস্টারে প্রতিযোগীদের একটি করে অফিসিয়াল অ্যাকাউন্ট আছে। ভোটের অংশ হিসেবে তাদের প্রতিটি পোস্টের লাইক, কমেন্ট ও ভিডিও ভিউ গণনা করা হবে।

মিস ওয়ার্ল্ডের মূল ওয়েবসাইটের মাধ্যমেও ভোট দেয়া যাবে। এছাড়াও ‌‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ পেজের মাধ্যমে ভোট দেয়া যাবে।

দেশ ছাড়ার আগে নানারকম সামাজিক কার্যক্রমে অংশ নিতে দেখা গেছে তোরসাকে। শিশু ও নারীদের উন্নয়নে বেশ কিছু সেমিনারে যোগ দিয়েছেন তিনি। চলতি বছর লন্ডন বসছে বিশ্বের বিভিন্ন দেশের সুন্দরীদের নিয়ে আসর ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতা। এবারের আসরে ১৭০টির বেশি দেশের প্রতিযোগীর সঙ্গে লড়াই করবেন তোরসা। আসছে ১৫ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ৬৯তম মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত পর্ব।

আরএম-১৫/২৬/১১ (বিনোদন ডেস্ক)