নারীরা কেন যৌনতা উপভোগ করতে পারবেন না, প্রশ্ন পরিচালকের

নারীরা কেন

মুক্তির আগেই বিতর্কে জড়িয়েছে ‘পতি পত্নী অউর ওহ’ ছবিটি। ছবির গল্প, সংলাপ নিয়ে চলছে জোর আলোচনা-সমালোচনা। বিশেষত অভিনেত্রী ভূমি পেদনেকারের প্রদত্ত একটি সংলাপ নিয়ে চলছে তোলপাড়।

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি ‘পতি পত্নী অউর ওহ’ ছবিটির ট্রেইলার মুক্তি পায়। এতে দেখা যায়, অভিনেতা কার্তিক আরিয়ানকে কথাপ্রসঙ্গে ভূমি বলছেন, ‘যৌনতা আমার ভীষণ পছন্দ।’ আর এই সংলাপ নিয়েই বাঁধে বিপত্তি। সমালোচকদের অনেকেই একে প্রাপ্তবয়স্কদের হিউমার আখ্যা দিয়ে এই ছবিকে পরিবার নিয়ে দেখার অনুপযুক্ত বলছেন।

তবে নিশ্চুপ থাকেননি ছবির পরিচালক মুদাসসর আজিজ। সম্প্রতি ছবির প্রচারে গিয়ে এই বিষয়ে বেশ খোলামেলা কথা বলেন তিনি। ‘একজন নারী যৌনতা পছন্দ করলে আপনাদের সমস্যা কোথায়? একজন পুরুষ যখন বলেন তিনি যৌনতা পছন্দ করেন, তখন আপনারা তা স্বাভাবিকভাবে নেন। কিন্তু যখন সেই একই কথা কোনো নারী বলেন, তখন সবার সমস্যা হয়। একজন নারী কেন যৌনতা পছন্দ করতে পারবে না? এটি কি তাঁকে চরিত্রহীন ব্যক্তিতে পরিণত করে? যৌনতা পুরুষের পাশাপাশি নারীর জন্যও আনন্দদায়ক’ বলেন আজিজ।

‘পতি পত্নী অউর ওহ’ ছবিতে ভূমি পেদনেকার, কার্তিক আরিয়ান ও অনন্যা পাণ্ডেকে অভিনয় করতে দেখা যাবে। ডিসেম্বরের ৬ তারিখে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।

আরএম-১২/৩০/১১ (বিনোদন ডেস্ক)