নাসিরের পর এবার পরিচালকের বিরুদ্ধে অভিযোগ নায়িকা সুবাহর

নাসিরের

জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেনের বিরুদ্ধে বাজে আচরণের অভিযোগ তুল আলোচনায় এসেছিলেন মডেল ও অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ। এবার এক চিত্রপরিচালকের বিরুদ্ধে একই ধরণের অভিযোগ তুলেছেন তিনি। পরিচালক রফিক শিকদার তাকে কাঁদিয়েছেন বলে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন সুবাহ।

এই নায়িকা মডেলিং ও অভিনয় দিয়ে যতটা নজর কেড়েছেন, তার চেয়ে বেশি আলোচনায় এসেছেন ক্রিকেটার নাসিরের সঙ্গে কথিত প্রেমের সম্পর্ককে কেন্দ্র করে।

ফেসবুকে লাইভে এসে নাসিরের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে কাঁদতে দেখা গেছে সুবাহকে। এবার সুবাহকে কাঁদিয়েছেন চিত্রপরিচালক রফিক।

সম্প্রতি ফেসবুকে পরিচালক রফিক শিকদারকে ‘বদরাগী মানুষ’ হিসেবে উল্লেখ করেন এই ছবির নায়িকা সুবাহ। তার সঙ্গেও পরিচালক রফিক খারাপ ব্যবহার করেছেন বলেও দাবি করেন তিনি।

রফিক শিকদারকে বদরাগী উল্লেখ করে নায়িকা সুবাহ ফেসবুফে লেখেন, ‘পরিচালক রফিক শিকদার অনেক ভালো মনের মানুষ। অনেক ভালো ডিরেক্টর। তিনি অনেক বদরাগী। অনেক সময় খারাপ ব্যবহার করেছেন আমার সঙ্গে। তাঁর কারণে আমি অনেক সময় সবার আড়ালে কেঁদেছি, কিন্তু কাউকে কিছু বলিনি বা বুঝতেও দিইনি শুধু বসন্ত বিকেল ছবির কারণে।’

বসন্ত বিকেল ছবিতে সুবাহর সঙ্গে অভিনয় করা নায়িকা সুচরিতাও পরিচালকের বিরুদ্ধে অভিযোগ করেছেন। এ ঘটনায় রফিক শিকদার ভুল স্বীকার করে ক্ষমা চান। সুচরিতা রফিককে ক্ষমা করে দেন।

এরপরই সুবাহ বাজে আচরণের অভিযোগ তুললেন রফিক শিকদারের বিরুদ্ধে।

প্রসঙ্গত, মোহাম্মদ আসলাম পরিচালিত ‘সমাধান’ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন সুবাহ। ‘বসন্ত বিকেল’ তাঁর অভিনীত তৃতীয় চলচ্চিত্র।

আরএম-০৬/১৮/০১ (বিনোদন ডেস্ক)