শাকিব মাঠে নামতেই সব ফাঁকা!

শাকিব মাঠে

ফেব্রুয়ারির শুরু থেকে ভালোবাসা দিবসে একাধিক ছবি মুক্তির দৌড়ে ছিল। সিনেমা নিয়ে শাকিব মাঠে নামতেই সব ফাঁকা হয়ে গেল। তিনটি ছবির নাম শোনা গেলেও ভালোবাসা দিবস ও বসন্ত বরণের উৎসব বর্তমান সময়ের সেরা নায়ক শাকিবের দখলেই থাকছে।

আগামী ১৪ ফেব্রুয়ারি শাকিব খানের ছবি মুক্তি পাওয়ার কারণে অন্যসকল সিনেমা সরে দাঁড়িয়েছে। গণমাধ্যমগুলোতে প্রকাশিত খবর থেকে জানা যায়, এ দিন তিনটি ছবি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু শাকিব খানের সিনেমা ‘বীর’ মুক্তি তারিখ নির্ধারণ করা হলে অন্যসব সিনেমা মুক্তির তারিখ স্থগিত করে।

১৪ ফেব্রুয়ারি ‘আমরা একটা সিনেমা বানাবো’, ‘জ্বীন’ ও ‘পরাণ’ সিনেমা মুক্তির তারিখ ঘোষণা করেছিলেন নির্মাতারা। কিন্তু শেষ সময়ে এসে এই তিনটি ছবির একটিও মুক্তি পাচ্ছে না। ভালোবাসা দিবসে সারাদেশের একযোগে শাকিব খান ও বুবলি জুটির ‘বীর’ মুক্তি পাবে।

বীর সিনেমাটি নির্মাণ করেছেন কাজী হায়াৎ। এরইমধ্যে ছবির গান, পোস্টার ও ট্রেলার প্রকাশ পেয়েছে। গান-পোস্টার দিয়ে তুলনামূলক তেমন সাড়া না পেলেও শাকিব খান প্রশংসায় ভাসছেন ট্রেলার দিয়ে। ছবিটি সামাজিক ও রাজনৈতিক অবক্ষয়ের গল্পে নির্মিত বলে আভাস মিলেছে ট্রেলারে। অনেকেই প্রশংসায় ভাসিয়ে দিচ্ছেন। এখন দেখার বিষয় প্রেক্ষাগৃহে ছবিটি কতটা সাফল্য পায়।

আরএম-০৭/১২/০২ (বিনোদন ডেস্ক)