সংবাদ পাঠিকার সঙ্গে জুটি বাঁধলেন নায়ক ইমন

সংবাদ পাঠিকার

সংবাদ পাঠিকা থেকে অভিনেত্রীর হওয়ার ঘটনা ইন্ডাস্ট্রিতে নতুন নয়। এবার চিত্রনায়ক ইমনের সঙ্গে জুটি বাঁধলেন সংবাদ পাঠিকা রেহনুমা মোস্তফা। প্রায় আট বছর ধরে একটি বেসরকারি টেলিভিশনে সংবাদ পাঠ করছেন রেহনুমা।

নর্থসাউথ ইউনিভার্সিটিতে জনসংযোগ বিভাগের সহকারী পরিচালক হিসেবে কর্মরত রেহনুমা পূর্বে অভিনয় করেছেন সোহেল আরমানের ‘রাজপুত্র’, চয়নিকা চৌধুরীর ‘সংসার’ ও মুরসালিন শুভ’র ‘ভাড়াটিয়া’ নাটকে ।

এবার প্রথমবারের মতো অন্য পরিচয়ে পর্দায় হাজির হচ্ছেন ইমন-রেহনুমা। তারা একসঙ্গে একটি ব্যয়বহুল বিজ্ঞাপনে অংশ নিয়েছেন। মধুমতি ব্যাংক ডিজিটাল ব্যাংকিং অ্যাপসের বিজ্ঞাপনটির নির্মাতা ইমেল হক।

ধানসিঁড়ি কমিউনিকেশন লিমিটেডের ব্যানারে নির্মিত ও ফিল্ম সার্জারি প্রডাকশন হাউজের নির্মাণে এ বিজ্ঞাপন নিয়ে দারুণ আশাবাদী রেহনুমা ও ইমন।

কাজটি প্রসঙ্গে রেহনুমা বলেন, ‘ছোটবেলা থেকেই নিজেকে পর্দায় দেখার ইচ্ছা থেকে সংবাদ পাঠ পেশায় আসা। তবে মিডিয়ার অন্য কাজ করতেও আগ্রহী ছিলাম। সেই হিসেবে কিছু বিশেষ নাটকে অভিনয় করেছি। এবার প্রথমবারের মতো একটি টিভিসি করলাম। সঙ্গে প্রিয়মুখ ইমন। আশা করছি, আমাদের দুজনের জুটি হয়ে কাজটি সবার কাছে উপভোগ্য হবে।’

ইমন বলেন, ‘কাজটি অনেক যত্ন করে করেছি। নির্মাতা ও সহশিল্পীরাও অনেক কষ্ট করছেন। অন্যান্য কাজের মতো এটি নিয়েও আমি দারুণ আশাবাদি।’

অন্যদিকে চিত্রনায়ক ইমন এখন ব্যস্ত সৈকত নাসিরের ‘আকবর’ ও অঞ্জন আইচের ‘আগামীকাল’ চলচ্চিত্র নিয়ে।

আরএম-০১/১৩/০২ (বিনোদন ডেস্ক)