পরীমনির সহযোগী জিমির বিরুদ্ধে মাদক মামলা

আলোচিত নায়িকা পরীমনির কস্টিউম ডিজাইনার জুনায়েদ করিম জিমির বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। শনিবার দুপুরে ঢাকার বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আজম মিয়া আমাদের সময় অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেন।

ওসি বলেন, ‘নায়িকা পরীমনির কস্টিউম ডিজাইনার জুনায়েদ করিম জিমির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।’ এর আগে গতকাল শুক্রবার রাতে ইয়াবাসহ জিমিকে গুলাশান থেকে আটক করে ঢাকা ডিবি। আটকের পর তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নেওয়া হয়।

বুধবার সন্ধ্যায় রাজধানীর বনানীতে পরীমনির বাসায় প্রায় চার ঘণ্টার অভিযান শেষে তাকে আটক করে র‍্যাব। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়। ঘটনার পরদিন বনানী থানায় মাদকদ্রব্য আইনে দায়ের করা মামলায় পরীমনিকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে নেওয়া হয়। আদালতে শুনানি শেষে পরীমনিকে চার দিনের রিমান্ডে নেওয়া হয়।

শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে রাজধানীর পান্থপথ থেকে পরীমনির কথিত ‘মম’ নির্মাতা চয়নিকা চৌধুরীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে ডিবি পুলিশ। কয়েকঘণ্টা জিজ্ঞাসাবাদের পর তাকে ছেড়ে দেওয়া হয়।

গত জুন মাসে সাভারের বোট ক্লাবের ঘটনায় আলোচনায় আসেন পরীমনি। ওই সময় পরীমনি ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ আনেন ব্যবসায়ী নাসির ইউ মাহমুদের বিরুদ্ধে। বোটক্লাবে পরীমনির সঙ্গে ছিলেন কস্টিউম জিজাইনার জুনায়েদ করিম জিমি। তখনই গণমাধ্যমে তার নাম আসে।

ওই সময়ে পরীমনির বনানীর বাসায় সংবাদ সম্মেলনের সময় জিমিকেও উপস্থিত রাখা হয়। পরে তিনিও গণমাধ্যমে তার বক্তব্য তুলে ধরেন। এছাড়া পরীমনির সঙ্গে বিভিন্ন ক্লাবে সফর সঙ্গী হিসেবে হন জিমি।

এসএইচ-০৪/০৭/২১ (বিনোদন ডেস্ক)