জন্মদিনে ছবি দিয়ে ‘ভালোবাসি’ লিখলেন শ্রাবন্তী

‘বোনরা কিছুটা আমাদের মতো হয়, আবার আমাদের থেকে সম্পূর্ণ আলাদাও হয়।’ বড় বোন স্মিতা চট্টোপাধ্যায় ঘোষের সঙ্গে নিজের সম্পর্কের বর্ণনা এভাবেই দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

‘বোনরা কিছুটা আমাদের মতো হয়, আবার আমাদের থেকে সম্পূর্ণ আলাদাও হয়।’ বড় বোন স্মিতা চট্টোপাধ্যায় ঘোষের সঙ্গে নিজের সম্পর্কের বর্ণনা এ ভাবেই দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

শনিবার স্মিতার জন্মদিন। বোনের সঙ্গে ইনস্টাগ্রামে ছবি দিয়ে তার প্রতি নিজের ভালোবাসা প্রকাশ করেছেন শ্রাবন্তী। শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘শুভ জন্মদিন দিদি, ভালবাসি’।

কিছুদিন আগেই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন স্মিতা। সদ্যোজাতের ছবি দিয়ে শ্রাবন্তী লিখেছিলেন, ‘পুত্র সন্তান হয়েছে। তোমার জন্য আমি খুবই আনন্দিত দিদিভাই। ভালোবাসি।’

২০১৬ সালে অভিনেতা সুজয় ঘোষের সঙ্গে বিয়ে হয় স্মিতার। ‘মজনু’, ‘১০০% লাভ’- এর মতো একাধিক ছবিতে কাজ করেছেন সুজয়। স্মিতাও বোন এবং স্বামীর পথে হেঁটে অভিনয় করেছেন। তবে অভিনেত্রী হিসেবে টলিউডে এখনও তিনি পরিচিত মুখ নন।

স্মিতাকে এর আগে ‘শপথ’ নামের একটি ছবিতে অভিনয় করতে দেখেছিলেন দর্শক। এছাড়াও টেলিভিশনের পর্দায় ‘মৌচাক’ ধারাবাহিকেও অভিনয় করেছেন স্মিতা।

বোনের সঙ্গে মাঝেমধ্যেই সময় কাটাতে দেখা যায় তাকে। শ্রাবন্তীর জন্মদিনেও ইনস্টাগ্রামে ছবি পোস্টের মাধ্যমে তাকে ভালবাসা জানিয়েছিলেন স্মিতা।

প্রসঙ্গত বিগত কয়েক মাস টালিউড থেকে বিরতি নেওয়ার পর শ্রাবন্তী চ্যাটার্জি আবারও ফিরেছেন বড়পর্দায়। ‘কিশমিশ’ ছবিতে তার স্পেশ্যাল অ্যাপিয়ারেন্স থাকছে। তবে শীঘ্রই দেবের নতুন ছবি ‘খেলাঘর’ এ দেখা মিলবে তার। মাঝে কিছুদিন রাজনীতিতে যোগ দিয়েছিলেন অভিনেত্রী। তবে আপাতত রাজনীতি থেকে সরে নিজের পুরনো ফিল্ডেই ফিরছেন শ্রাবন্তী।

এর আগে, স্বামী রোশন সিংয়ের সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার কেন্দ্রবিন্দুতে অবস্থান করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার মধ্যেই খবর পাওয়া গিয়েছিল যে শ্রাবন্তীর জীবনে নতুন মানুষের আগমন ঘটেছে। শ্রাবন্তী এবং তার চতুর্থ প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর প্রেম নিয়েও বিতর্ক কম হয়নি।
এরইমধ্যে রোশনের কাছ থেকে মুক্তি পেতে মামলা দায়ের করেছেন টালিউড অভিনেত্রী। মামলার পাশাপাশি রোশনের বিরুদ্ধে নানা অভিযোগও করেছেন শ্রাবন্তী।

পরিষ্কার করে দিয়েছেন রোশনের সঙ্গে আর সংসার করতে চান না তিনি। আগামী ১০ ডিসেম্বর এই মামলায় পরবর্তী শুনানির দিন ধার্য করেছেন আদালত।

মাত্র ১৬ বছর বয়সে ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। এরপর ২০১৬ সালে মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেন নায়িকা। বছর ঘুরতে না ঘুরতেই বিচ্ছেদের আবেদন নিয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন তিনি। ২০১৯ সালের গোড়ার দিকে চূড়ান্ত হয় কৃষাণ-শ্রাবন্তীর ডিভোর্স। কয়েক মাসের মাথাতেই রোশনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন অভিনেত্রী।

এরপর হানিমুন, একসঙ্গে আদুরে ছবি থেকে রোম্যান্টিক টিকটিক ভিডিও পোস্ট করতেন এই জুটি। তবে গত বছর পূজার আগে ছন্দপতন। শ্রাবন্তীর আরবানার ফ্ল্যাট ছেড়ে চলে যান রোশন। সংবাদমাধ্যমের কাছে সেই খবর ফাঁস হতে বেশি সময় লাগেনি।

কিন্তু হঠাৎই ছন্দপতন। গত বছর দুর্গাপূজার সময় থেকেই আলাদা থাকছেন শ্রাবন্তী-রোশন। তৈরি হয় মনের দূরত্ব। অনেক ঘটনার পর গত জুন মাসে শ্রাবন্তীর সঙ্গে ফের সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ হন রোশন সিং, তত দিনে অবশ্য শ্রাবন্তীর নতুন প্রেম সম্পর্কে জড়িয়ে পড়ার গুঞ্জন চাউর হয়ে যায়। এর মধ্যেই বিভিন্ন সময়ে ব্যবসায়ী অভিরূপ নাগ ও শ্রাবন্তীকে সময় কাটাতে দেখা গেছে টালিপাড়ার বন্ধুদের সঙ্গে।

সামাজিক যোগাযোগমাধ্যমে বরাবরই সক্রিয় শ্রাবন্তী। আজকাল সমানতালে পাল্লা দেন রোশনও। গত কয়েক মাসে একাধিক ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছেন দু’জনেই। আগামী দিনে শ্রাবন্তী-রোশনের সম্পর্কের পানি কোনদিকে গড়ায় সেটাই এখন দেখার।

এসএইচ-২৩/২৫/২১ (বিনোদন ডেস্ক)