গাছকে বিয়ে করবেন নয়ন তারা!

তামিল অভিনেত্রী নয়ন তারা। বিয়ের আসনে বসতে চলেছেন এই অভিনেত্রী। তবে প্রথমে গাছকে বিয়ে করবেন এই অভিনেত্রী।

অনেকেই হয়তো ভাবছেন মানুষের অভাব নাকি যে গাছকে বিয়ে করবে? এমন ভাবাটাই স্বাভাবিক। ধর্মীয় বিধিনিষেধের কারণেই গাছকে বিয়ে করবেন এই অভিনেত্রী। তারপরেই তার প্রেমিক নির্মাতা ভিগনেশ শিবের সঙ্গে মালা বদল করবেন।

দীর্ঘদিনের প্রেমের পাঠ চুকিয়ে সম্প্রতি সেরে নিয়েছেন তাদের বাগদান। চলতি বছরের ডিসেম্বর কিংবা আগামী বছর অর্থাৎ ২০২২ সালের শুরুতে বিয়ের পর্ব সারবেন।

বিয়ের পূর্বে দক্ষিণী এই অভিনেত্রীকে পালন করতে হবে একটি ব্যতিক্রম নিয়ম। মাঙ্গলিক এক রীতির কারণে তাকে প্রথমে গাছ , কোনও বস্তু অথবা যে কোনো প্রাণীকে বিয়ে করতে হবে। জানা গেছে, মাঙ্গলিক হলো মঙ্গল গ্রহ এবং তার প্রভাবিত বিভিন্ন কার্যকলাপের সমষ্টি। এই দশা কাটানোর জন্যই মূলত নায়িকা গাছকে বেছে নিয়েছেন বিয়ে করার জন্য।

ভারতীয় গণমাধ্যম জানায়, দক্ষিণী এই তারকা এরই মাঝে একাধিক মন্দিরে গিয়েছেন তার প্রেমিক ভিগনেশ শিবের সঙ্গে। তিনি একেবারে গোপনেই বিয়ের কাজ সেরে নিতে চাচ্ছেন।

আরও পড়ুন: আরিয়ানকে ছাড়াই কীভাবে কাটবে শাহরুখের জন্মদিন?
নয়নতারা বর্তমানে ব্যস্ত রয়েছেন ‘কাথু ভাকুলা রেন্ডু কাধাল’ তামিল সিনেমার কাজে। এটি নির্মাণ করছেন তার হবু বর ভিগনেশ শিব। সিনেমাটিতে আরও আছেন বিজয় সেথুপতি ও সামান্থা রুথ প্রভু।

এরই মধ্যে বলিউডে পা দিয়েছেন এই অভিনেত্রী। বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গেও একটি সিনেমায় দেখা যাবে নয়নতারাকে। কিন্তু মাদককাণ্ডে ছেলের গ্রেপ্তারের পর কিং খান তার যাবতীয় কাজের শুটিং বন্ধ রেখেছেন।

এসএইচ-২১/২৩/২১ (বিনোদন ডেস্ক)