‘ময়ূরপঙ্খী’ সিনেমায় ববি

চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে ২০১৯ সালের ২৪ ফেব্রুয়ারি বাংলাদেশ এয়ারলাইন্সের দুবাইগামী বোয়িং-৭৩৭ উড়োজাহাজ ‘ময়ূরপঙ্খী’ ছিনতাই চেষ্টার ঘটনায় সারা দেশে তুমুল আলোচনার জন্ম দেয়। আর এ ঘটনায় সরাসরি জড়িত ছিলেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শিমলার সাবেক স্বামী পলাশ আহমেদ।

এবার সেই আলোচিত ঘটনা নিয়েই সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন নির্মাতা রাশিদ পলাশ। সিনেমার মুখ্যচরিত্রে অভিনয় করবেন ঢালিউডের অন্যতম অভিনেত্রী ইয়ামিন হক ববি।

এ প্রসঙ্গে ববি বলেন, ‘এটা খুব চ্যালেঞ্জিং ক্যারেক্টার।’ একেবারেই ভিন্ন একটি চরিত্র পেয়ে নিজের অনুভূতির কথাও জানালেন এই তারকা।

পরিচালক শাহাদাৎ হোসেন লিটনের প্রযোজনা প্রতিষ্ঠান ‘আজ ইন্টারন্যাশনাল লিমিটেড’র প্রযোজনায় কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। গত সপ্তাহে সিনেমার জন্য চুক্তি হয়েছে নির্মাতার। মৌখিকভাবে কথাবার্তা চূড়ান্ত হয়েছে ববির সঙ্গে।

আগামী সপ্তাহে আনুষ্ঠানিকভাবে সিনেমায় চুক্তিবদ্ধ হবেন এই চিত্রনায়িকা। এদিকে গত ৮ অক্টোবর মুক্তি পেয়েছে নির্মাতা রাশিদ পলাশের সিনেমা ‘পদ্মাপুরান’। বর্তমানে আলোচিত চিত্রনায়িকা পরীমনিকে নিয়ে তিনি নির্মাণ করছেন সিনেমা ‘প্রীতিলতা’।

এসএইচ-২৭/২৪/২১ (বিনোদন ডেস্ক)