নতুন জুটির ‘ভাইরাল’

নতুন জুটিকে নিয়ে নির্মিত হচ্ছে নতুন একটি ওয়েব সিরিজ। নাম ‘ভাইরাল’। অনন্য মামুনের গল্পে এটি পরিচালনা করবেন নতুন নির্মাতা আদর মির্জা।

টিকটকার অপু ভাইয়ের সঙ্গে আফরিন মোহনাকে জুটি করে নির্মিত হবে ‘ভাইরাল’। আই থিয়েটার ইউটিউব চ্যানেলের প্রথম অরিজিনাল ওয়েব সিরিজ এটি। অনন্য মামুনের সুপারভিশনে কাজটি হবে।

তিনজন মেয়ের হারিয়ে যাওয়া এবং তাদের উদ্ধারের গল্প নিয়ে নির্মিত হবে ‘ভাইরাল’। গল্পে জিসান চরিত্রে অভিনয় করবেন টিকটকার অপু। তার বিপরীতে তায়েবা চরিত্রে অভিনয় করবেন নবাগত আফরিন মোহনা।

‘ভাইরাল’ প্রসঙ্গে নির্মাতা আদর মির্জা বলেন, এটি আমার প্রথম কাজ। অনন্য মামুন ভাইয়ের কাছে কৃতজ্ঞতা, আমাকে সুযোগ করে দেওয়ার জন্য। আমরা সিলেটের বিভিন্ন লোকেশনে চিত্রায়ণ করব। আসলে গল্পের প্রয়োজনেই সিলেট চিত্রায়ণ করা। নতুন টিম, একঝাঁক নতুন তরুণ-তরুণীদের নিয়ে কাজটি করছি। আশা করি সবার সার্পোট পাব।

ওয়েব সিরিজে অভিনয় প্রসঙ্গে অপু ভাইখ্যাত টিকটকার বলেন, আমরা দর্শকদের জন্য এটি সারপ্রাইজ হবে এ কাজটি। জিসান চরিত্রের জন্য আমাকে অনেক পরিশ্রম করতে হয়েছে। সবার ভালো লাগলেই আমার অভিনয় স্বার্থক হবে।

একই প্রসঙ্গে নবাগত আফরিন মোহনা বলেন, তিনটি মেয়েকে নিয়ে গল্প। তারা ঘটনাক্রমে একটি পাচারচক্রের খপ্পরে পড়ে। সেখান থেকে তাদের উদ্ধারের গল্পে এগিয়ে যাবে এ সিরিজের কাহিনী। দর্শক পরিপূর্ণ বিনোদন পাবে বলে আমার বিশ্বাস। চরিত্রে জন্য আমাদের আসলেই অনেক খাটতে হয়েছে। টানা গ্রুমিং করেছি, রিহার্সেল করেছি তারপর শুটিংয়ে যাচ্ছি। অনন্য মামুন টিমের প্রতি আমার কৃতজ্ঞতা। দোয়া করবেন।

‘ভাইরাল’ সিরিজের চিত্রনাট্য করেছেন পাপ্পু রাজ। এতে আরও অভিনয় করবেন চয়ন, তামান্না, রনি, ফারিয়া, নিশা ও মিম। তাদের সঙ্গে বিশেষ একটি চরিত্রে দেখা যাবে এলিনা শাম্মীকে।

নির্মাতা জানান, সিলেটে তিনদিন চিত্রায়ণ শেষে ভালো সময় দেখে আই থিয়েটার ইউটিউব চ্যানেলে মুক্তি দেওয়া হবে সিরিজটি।

এসএইচ-২৯/২৪/২১ (বিনোদন ডেস্ক)