বিয়ের পরই বিপাকে, ভিকি কৌশলের বিরুদ্ধে থানায় অভিযোগ

বছর শেষে বলিউড ডিভা ক্যাটরিনা কাইফের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন। কিন্তু নতুন বছরের শুরুতেই বিপাকে পড়লেন ভিকি কৌশল। তার বিরুদ্ধে থানায় দায়ের হলো লিখিত অভিযোগ। এমন কী করলেন অভিনেতা যে ভারতের ইন্দোরের এক বাসিন্দা তার বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হলেন?

ইন্দোরের বাসিন্দা জয় সিং যাদবের অভিযোগ, সিনেমার একটি দৃশ্যের জন্য বেআইনিভাবে ভিকি কৌশল তার গাড়ির নম্বর প্লেটটি ব্যবহার করেছেন। এর জন্য তাঁ কাছ থেকে কোনও অনুমতি নেওয়া হয়নি। আর এতেই যত আপত্তি অভিযোগকারীর।

পুলিশকে তিনি জানান, সম্প্রতি ইন্দোরে নিজের পরবর্তী ছবির শুটিং করতে দেখা গেছে ভিকিকে। সেখানেই একটি দৃশ্যে বাইক চালাতে দেখা যায় এই অভিনেতাকে। সঙ্গে ছিলেন অভিনেত্রী সারা আলি খানও। আর সেই বাইকের নম্বরের সঙ্গেই হুবহু মিলে গেছে জয় সিং যাদবের নম্বর। বাইকের মালিকের অনুমতি ছাড়া এভাবে ছবিতে একই নম্বর প্লেট ব্যবহার করা বেআইনি বলে দাবি করেই থানায় অভিযোগ জানান জয়।

তিনি আরও বলেন, ছবির দৃশ্যে যে গাড়িটি দেখা যাচ্ছে, সেটিতে আমার বাইকের নম্বর প্লেটটি দেখা গেছে। এটা যে বেআইনি, ছবির নির্মাতারা জানেন কিনা তা বলতে পারব না। আমার অনুমতি ছাড়া এভাবে তারা আমার গাড়ির নম্বর প্লেট ব্যবহার করতে পারেন না। থানাকে সব জানিয়েছি। বিষয়টা নিয়ে ব্যবস্থা নেওয়া উচিত।

এ বিষয়ে ইন্দোরের বানগঙ্গা এলাকার সাব-ইন্সপেক্টর রাজেন্দ্র সোনি জানান, আমরা অভিযোগ পেয়েছি। বিষয়টি বেআইনি কিনা, তা খতিয়ে দেখা হবে। সেই মতো আইনানুযায়ী ব্যবস্থাও নেওয়া হবে।

এসএইচ-০৯/০২/২২ (বিনোদন ডেস্ক)