বোরখা পরে সিনেমা দেখতে গেলেন সাই পল্লবী

দক্ষিণী লাস্যময়ী অভিনেত্রী সাই পল্লবী। নিজের অসাধারণ অভিনয়ে ঘায়েল করেছেন ভক্তদের মন। সম্প্রতি মুক্তি পেয়েছে অভিনেত্রীর ‘শ্যাম সিংহ রায়’ সিনেমা। আর নিজের সিনেমা দেখতে হলে হাজির হয়েছিলেন বোরকা পরে।

শুনে হয়তো অবাক হয়েছেন অনেকেই। আসলেই কি অভিনেত্রী বোরখা পরে গিয়েছিলেন? ঘটনা হলো তার মুক্তিপ্রাপ্ত ‘শ্যাম সিংহ রায়’ সিনেমা মুক্তি পেয়েছে। সেই সিনেমার শো শুরু হওয়ার আগে হায়দরাবাদের শ্রী রামলুলু সিনেমা হলের সামনে নায়িকাকে দেখা যায়। তাও আবার বোরখা পরা অবস্থায়।

সেই ভিডিও এখন নেটপাড়ায় ভাইরাল। সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম কিওময় এমন তথ্যই প্রকাশ করেছেন। শো শুরুর আগে সামনে থেকে তার একটি ভিডিও টুইটারে ছড়িয়ে পড়েছে।

সেই ভিডিওতে দেখা গেছে, সিনেমা হলের ভেতরে গিয়ে সাধারণ দর্শকদের পাশে বসে সিনেমাটি উপভোগ করেছেন তিনি; সিনেমায় তার নৃত্যের দৃশ্য দেখে দর্শকদের হুল্লোড় করছেন। পুরো সিনেমা চলাকালে হলে বসে থাকলেও কেউ তাকে চিনতে পারেনি।

রাহুল সংকৃতায়ন পরিচালনায় এ সিনেমায় শ্যাম সিংহ রায়ের ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা ন্যানি। এ সিনেমায় সাই পল্লবী অভিনয় করেছেন রাসি নামের এক বাঙালি নারীর ভূমিকায়।

২০০৫ সালে তামিল সিনেমা ‘কস্তুরি মান’ এর মধ্যদিয়ে শিশু শিল্পী হিসেবে অভিষেক হয় সাই পল্লবীর। চিকিৎসা বিষয়ক পড়াশোনা করেন তিবিলিসি স্টেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ে। ২০১৬ সালে সম্পন্ন করেন পড়াশোনা। এর পর সুপারহিট মালালায়াম সিনেমা ‘প্রেমাম’-এ মালার চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন।

‘কালি’, ‘ফিদা’, ‘আথিরান’, ‘লাভ স্টোরি’সহ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করে দর্শকমহলে পরিচিতি পান সাই; যিনি একজন পেশাদার নৃত্যশিল্পীও।

এসএইচ-২৭/০২/২২ (বিনোদন ডেস্ক)