সাংবাদিক ও ভক্তদের নতুন বছরের উপহার দিলেন পরীমনি

ঢালিউডে আলোচিত চিত্রনায়িকা পরীমনি। নতুন বছরে তার নতুন সিনেমা ‘মুখোশ’ মুক্তি পাবে আগামী ২১ জানুয়ারি। সেই উপলক্ষে রাজধানীর বনানীতে এক অভিজাত রেঁস্তোরায় সংবাদ সম্মেলনে অনুষ্ঠিত হয়। সেখানে সিনেমার পরিচালক ইফতেখার শুভর আমন্ত্রণে হাজির ছিলেন নায়িকা পরীমনি।

অনুষ্ঠানে এসে চলচ্চিত্র সাংবাদিক ও নিজের ভক্তদের উপহার দেন নায়িকা। পরী জানান, নতুন বছরে সবার জন্য উপহারটি হলো ‘মুখোশ’ সিনেমার টাইটেল সং।

নিজের বক্তব্য দিতে এসে পরী বলেন, ‘হ্যাপি নিউ ইয়ার। শুভ সন্ধ্যা, সবাইকে তো আর বাসায় বাসায় গিয়ে গিফট করা সম্ভব না। কিন্তু প্রত্যাশা তো থাকেই প্রিয় মানুষদের কাছ থেকে উপহার পাবার বা দেওয়ার। আমার ভক্ত, দর্শক ও আপনারা (সাংবাদিক) যারা আছেন তাদের জন্য এ গানটা বা কাজটা আমার তরফ থেকে নতুন বছরের উপহার। আমি আশা করবো, এটি সবার পছন্দ হবে।’

তিনি আর বলেন, ‘আমার আগে তিনজন বলে গিয়েছেন সিনেমাটি সম্পর্কে। আমি আর কোনো কিছু নাই বলি। এই সিনেমা করতে গিয়ে কোনো কষ্ট হয়নি। সবসময় মনে হয়েছে সবাই আমার বাড়ির লোক। মোশাররফ করিম ভাই প্রথম তো দেশি লোক। প্রথম দিন থেকে আমাদের ভালো সম্পর্কে হয়েছে।

কখনো মনে হয়নি যে এতো বড় অভিনেতার সঙ্গে কাজ করছি। সেই ফিল করতে দেননি তিনি। তার সামনে তো আমি নাদান তারপরও। এই কাজটা একজন মোশাররফ করিমই করতে পারেন।’

‘মুখোশ’ সিনেমায় পরীর চরিত্রের নাম সোহানা। তিনি সেখানে একজন ক্রইম সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন। এতে সুপারস্টারের ভূমিকায় রোশন ও নেতা চরিত্রে দেখা যাবে মোশাররফ করিমকে। আরও আছেন আজাদ আবুল কালাম, রাশেদ মামুন অপু, ইরেশ যাকের, প্রাণ রায়সহ অনেকে।

পরিচালক ইফতেখার শুভ জানান, আগামী ২১ জানুয়ারি ছবিটি প্রেক্ষাগৃহে আসবে। এর আগে প্রকাশ হবে ছবির ট্রেলার।

এসএইচ-১২/০৩/২২ (বিনোদন ডেস্ক)