প্রেমের ইঙ্গিত দিলেন শবনম ফারিয়া!

ছোটপর্দার প্রিয়মুখ শবনম ফারিয়া। ভালোবেসে বিয়ে করেছিলেন হারুনুর রশীদ অপুকে। ১ বছর ৯ মাস সংসার করার পর ভিন্ন পথ বেছে নেন তারা। সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাস পাল্টা স্ট্যাটাসে কিছুদিন আগে আলোচনায় ছিলেন ফারিয়া-অপু।

নতুন করে শবনম ফারিয়াকে নিয়ে শোনা যাচ্ছে গুঞ্জন। প্রেম করছেন তিনি! এমন কথাই ছড়িয়েছে শোবিজে। জানুয়ারির প্রথম সপ্তাহে প্রিয়জনকে নিয়ে ঘুরতে বেড়িয়েছিলেন ফারিয়া। তার প্রমাণ পাওয়া গেল অভিনেত্রীর ইনস্টাগ্রামে।

বলিউড অভিনেত্রী আলিয়া ভাটকে অনুসরণ করে নিজের ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেছেন ফারিয়া। ক্যাপশনে লিখেছেন, ‘আলিয়া ভাট প্রেমিকের তোলা নিজের কয়েকটি ছবি পোস্ট করে প্রেমিকের ফটোগ্রাফি দক্ষতা দেখিয়েছেন। তাই চিন্তা করলাম, আমি কেন আমার বানরের (বানর ইমোজি) তোলা ছবি দেখিয়ে তার দক্ষতা প্রকাশ করব না? থ্যাংক ইউ বানর, আমার ইনস্টাফিড আরও সুন্দর করে তুলতে সহযোগিতা করার জন্য।’

এ ছাড়া ফারিয়া অনেক ছবিতে ফটোক্রেডিট হিসেবে ‘বানর’ এর ইমোজি ব্যবহার করেছেন। নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে যে পোস্ট করেছিলেন ফারিয়া তাতেও বানর ইমোজি দিয়েছেন ফটোক্রেডিটে। নেটিজেনদের ধারণা ফারিয়া প্রিয়জনের ছদ্মনাম দিয়েছেন ‘বানর’। তবে তিনি আসলে কে? তার উত্তর পাওয়া যায়নি।

এদিকে ইভ্যালির মামলা ও সাবেক স্বামী অপুকে নিয়ে মুখ খোলার পর ফারিয়াকে নিয়ে আলোচনার জল অনেক ঘোলা হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে বেশ আলোচনা-সমালোচনা হয়েছে। এরপর নিজের ফেসবুক আইড ডিঅ্যাকটিভ করেছেন এ অভিনেত্রী।

এসএইচ-২৬/১০/২২ (বিনোদন ডেস্ক)