পিছিয়ে গেল প্রভাসের ‘আদিপুরুষ’ মুক্তির তারিখ

বর্তমান সময়ের বলিউড ও দক্ষিণে প্রভাসের সিনেমা মানেই সুপার হিট। প্রভাসের সিনেমা বক্স অফিসে গড়ে তুলে নতুন রেকর্ড। বাহুবলির আকাশছোঁয়া সাফল্যের পর দর্শক মহলে প্রভাসের রয়েছে বাড়তি চাহিদা।

দক্ষিণের এই তারকা ‘আদি পুরুষ’ সিনেয়ায় কৃতির সঙ্গে পর্দা শেয়ার করবেন। আদি পুরুষ প্রভাস অভিনীত এই সিনেমা বর্তমানে ভক্তদের অন্যতম কৌতূহলের বিষয়। রামায়ণের নানা পর্ব থেকে গল্প তুলে নিয়ে এই সিনেমাকে সাজানো হয়েছে।

যেখানে প্রভাসকে দেখা যাবে রামের ভূমিকায় এবং রাবণের ভূমিকায় অভিনয় করছেন সাইফ আলি খান। ইতোমধ্যেই প্রকাশ্যে এসেছে সকলের লুক। বোঝা যাচ্ছে নতুন কোনো রেকর্ড করবে এই সিনেমা। সিনেমা বাবদ পারিশ্রমিক নিয়েছেন দেড়শ’ কোটি রুপি।

এই সিনেমায় জানকীর ভূমিকায় দেখা যাবে কৃতি শ্যানন কে। ভারতীয় সংবাদ মাধ্যম থেকে গিয়েছিল যে চলতি বছরের ১১ আগস্ট মুক্তি পাবে এই সিনেমা। তবে পিছিয়ে গেল সিনেমা মুক্তির তারিখ।

হিন্দুধর্মাবলম্বীদের মহাশিবরাত্রি উপলক্ষে ‘আদিপুরুষ’-এর পোস্টার শেয়ার করে অভিনেতা লিখেছেন, ‘১২ জানুয়ারি ২০২৩, বিশ্বব্যাপী সিনেমা হলে মুক্তি পাবে এই থ্রিডি সিনেমা।

এরই মাঝে মুক্তির অপেক্ষায় আছে প্রভাসের আরেক বিগ বাজেটের সিনেমা ‘রাধে-শ্যাম’। বারবার মুক্তির তারিখ দিলেও মুক্তি পাইনি সিনেমাটি। অবশেষে আগামী ১১ মার্চ প্রেক্ষাগৃহে আসছে সিনেমাটি। এই সিনেমায় প্রভাসের সঙ্গে দেখা যাবে পূজা হেগড়েকে। দক্ষিণী ভাষার পাশাপাশি হিন্দিতেও সিনেমাটি দেখার সুযোগ পাবেন সিনেপ্রেমীরা।

এসএইচ-১১/০১/২২ (বিনোদন ডেস্ক)