শ্রাবন্তীকে বাড়ি থেকে তাড়ানোর চক্রান্ত!

নতুন জুটি নিয়ে সিনেমা বানাতে পরিচালকরা বেশি আগ্রহী হন। পরিচালক অয়ন দে তার ব্যতিক্রম নন। প্রথমবার বড় দৈর্ঘ্যের ছবি করছেন অয়ন।

হরর থ্রিলার সিনেমা ‘ভয় পেও না’র পরিচালনায় থাকছে টালিউডের নবাগত পরিচালক অয়ন দে। গল্পের প্রয়োজনে চেয়েছিলেন নতুন জুটি। তাই তার নতুন সিনেমা ‘ভয় পেও না’তে শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং ওম সাহানি একসঙ্গে জুটিবদ্ধ হচ্ছেন।

মুখ্য চরিত্রে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন ওম ও শ্রাবন্তী। হরর থ্রিলারে ভরপুর সিনেমার গল্প এগিয়েছে অনন্যা আর ডা. সুশান্তকে কেন্দ্র করে। বিয়ের পর থেকেই শাশুড়ির সঙ্গে সম্পর্ক খারাপ হতে শুরু করে অনন্যার।

অনন্যার বিরুদ্ধে ভয় দেখিয়ে বাড়ি থেকে তাড়ানোর চক্রান্ত চলে, সেখান থেকেই বেরিয়ে আসে নয়া রহস্য। শাশুড়ি-বউমার দ্বন্দ্ব নিয়ে গল্প এগোবে ক্ল্যাইম্যাক্সের দিকে। গল্পটি লিখেছেন সুপ্রিয় ভৌমিক।

ছবিটি মুক্তি পাচ্ছে ২৭ মে। শ্রাবন্তীর সঙ্গে এর আগে ‘হুল্লোড়’ সিনেমায় কাজ করেছেন ওম। তবে এই প্রথম পর্দায় জুটি হিসেবে কাজ করছেন ওম-শ্রাবন্তী। পরিচালক অয়ন বলেন, শ্রাবন্তী বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করলেও হরর ছবি করেননি।

এর আগেও ওম-শ্রাবন্তী দুজন এক ছবিতে কাজ করলেও একে অপরের বিপরীতে কাজ করেননি। অনুপম রায়, অন্তরা মিত্র, রাজ বর্মনের মতো শিল্পীরা গাইবেন সিনেমাটির জন্য। আর সংগীত পরিচালনায় থাকছেন ডাব্বু।

অভিনেত্রী শ্রাবন্তী বর্তমানে সিনেমা থেকে তার ব্যক্তিগত জীবন নিয়েই বেশি বিতর্কে থাকেন। বিয়ে, প্রেম থেকে শুরু করে তার রাজনৈতিক জীবন এখন বেশি চর্চায়। থাকেন সবসময়ই খবরের শিরোনামে।

এসএইচ-১৪/০৮/২২ (বিনোদন ডেস্ক)