কারো জায়গা কেউ নিতে পারে না

বেশ কয়েক বছর বিরতির পর অভিনয়ে ফিরেছেন আনিকা কবির শখ। কয়েক মাস আগে নাচের অনুষ্ঠানে অংশ নিয়ে শোবিজে পুনরায় আসা, এরপরই নাটক দিয়ে সম্পূর্ণরূপে ফিরে আসা তার।

চেনা ছন্দে পুরোনো আমেজে অভিনয়ে ফিরে আনন্দিত শখ। সংবাদমাধ্যমকে বলেছেন, প্রায় দু-তিন বছর পর ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি। বিয়ে, সংসার, সন্তান সবকিছু মিলিয়ে মাঝে অনেকটা সময় কেটে গেছে তার।

তিনি আরও বলেন, শুটিংয়ে ফিরে খুবই ভালো লাগছে তার। বিশেষ করে তাকে যেভাবে স্বাগত জানানো হয়েছে, সেটা পাবেন তা চিন্তা করেননি। শুটিংয়ে ফিরে তার মনে হচ্ছে, আগের চেয়ে সবাই অনেক বেশি আন্তরিক, আপন হয়ে গিয়েছে। অনেক ভালো লেগেছে তার।

মাঝে বিরতির পর আবার পর্দায় আসা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছিলেন যে, আগের জায়গা তৈরি করতে পারবেন কি না! সে বিষয়ে শখ বলেন, তিনি বিশ্বাস করেন, কারো জায়গা কখনো নষ্ট হয় না, কেউ কারো স্থান নিতে পারে না।

ঈদুল ফিতর উপলক্ষ্যে ‘ফাটাফাটি প্রেম’ শিরোনামে একটি নাটকে অভিনয় করলেন শখ। জুয়েল এলিন রচিত নাটকটি পরিচালনা করেছেন জাকিউল ইসলাম রিপন। গত মাসে রাজধানীর উত্তরায় নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।

বিয়ে নিয়ে নাটকটির গল্প গড়ে উঠেছে। দৌড়ঝাঁপ আর অ্যাকশন আছে। খুব মজার গল্প বলে জানিয়েছেন শখ। নাটকটিতে তার বিপরীতে অভিনয় করেছেন নেয়ামত ভূঁইয়া।

এসএইচ-৩১/১৩/২২ (বিনোদন ডেস্ক)