রিয়া চক্রবর্তীকে সপ্তাহে ৫ লাখ টাকা দিতে চান সালমান খান!

বিগ বসের হাত ধরে লাইম লাইটে রিয়া। সম্প্রতি রিয়া চক্রবর্তীর সঙ্গে যোগাযোগের জেরে নতুন করে আলোচনায় এসেছেন সালমান খান।

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা হিসেবেই বেশি পরিচিত বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সুশান্ত মারা যাবার পর নেটিজেনদের নোংরা আক্রমণের শিকার হয়েছিলেন এ অভিনেত্রী। তবে এবার বিগ বসের মঞ্চ দিয়ে লাইম লাইটে ফিরতে পারেন তিনি। ইতোমধ্যেই জীবনের কঠিন সময় পার করে ফেলেছেন রিয়া।

সুশান্তের প্রেয়সী হওয়ায় তাকেই সুশান্ত অনুরাগীরা সুশান্তের খুনি বলে চিহ্নিত করেছিলেন। অকালে সুশান্তের চলে যাওয়া মেনে নিতে না পারায় ক্ষিপ্ত সুশান্ত অনুরাগীরা রিয়াকে ‘ডাইনি’ অপবাদ দিয়েছিলেন, আবার কেউ বা ‘গোল্ডডিগারও’ বলেছিলেন। রিয়াকে জেলেও যেতে হয়েছিল বেশ কয়েক মাস। অবশেষে মুক্তি পান তিনি।

এদিকে, বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলার একজনই- সালমান খান। ৫৬ বছর বয়সেও তিনি অবিবাহিত আর সেইসঙ্গে নিজেকে ‘ভার্জিন’ বলেও দাবি করেন। কিন্তু এমন নয় যে কোনো প্রেমের সম্পর্কে জড়াননি ভাইজান। বলিউডের একাধিক অভিনেত্রীর সঙ্গে তার প্রেম নিয়ে বেশ চর্চাও হয়েছে বহুবার।

সালমান খানের বিয়ে নিয়ে একাধিকবার গুজব রটেছে। বহুবার দাবি করা হয়েছে যে বিয়ে করছেন সালমান খান। কিন্তু ভক্তদের নিরাশ করে প্রতিবারই বিয়ের খবর মিথ্যা প্রমাণিত হয়েছে। তাই আজও ভাইজান সিঙ্গেলই রয়েছেন। এ কারণে হয়তো সর্বক্ষণই তিনি খবরে থাকেন। সাল্লু ভাই তার রাগের কারণে যেমন জনপ্রিয়, উদারতার জন্যেও তেমনই প্রশংসা পান।

সম্প্রতি রিয়া চক্রবর্তীর সঙ্গে যোগাযোগের জেরে নতুন করে আলোচনায় এসেছেন সালমান খান।

শোনা যাচ্ছে, ভাইজান রিয়া চক্রবর্তীর সঙ্গে একটি চুক্তি করতে চান, যার জন্য তিনি তাকে মোটা অংকের অর্থ দিতে রাজি। শুধু তাই নয়, এ চুক্তির আওতায় রিয়া চক্রবর্তীকে মাত্র ১ সপ্তাহ কাজ করতে হবে। সেই এক সপ্তাহের জন্য সালমান খান তাকে ৫ লাখ টাকা পর্যন্ত দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। নিজের হোস্ট করা শো- বিগবসেই রিয়াকে এক সপ্তাহের জন্য আনার সিদ্ধান্ত নিয়েছিলেন ভাইজান।

কিন্তু এই পুরো ব্যাপারটাকে রিউমার বলেছেন রিয়া। নিজের ইনস্টায় একটি পোস্ট দিয়ে লিখেছেন, যে তিনি আর বিগ বসের কোনো পার্ট নন। সব আলোচনা সমালোচনাকে যেন একেবারে স্তব্ধ করে দিয়েছেন তিনি।

এসএইচ-২৩/৩০/২২ (বিনোদন ডেস্ক)