ঐশীর গানে নাচলেন আফগান নায়িকা

বর্তমান সময়ের বেশ জনপ্রিয় শিল্পী ফাতেমা তুজ জোহরা ঐশী। একের পর হিট গান দিয়ে দর্শকের আনন্দ দিয়ে যাচ্ছেন এ তারকা শিল্পী। এর আগে সানি লিওন তার গানে কোমর দুলিয়েছেন সেটা সবার জানা। সবার মুখে মুখে এখনও ঐশীর দুষ্টু পোলাপাইন ভেসে বেড়ায়। সেই ধারাবাহিকতায় আবারও ঐশীর গান এলো।

এবারও এর ভিডিওতে দেখা মিলল আফগান বংশোদ্ভূত বলিউড নায়িকা ওয়ারিনা হুসাইনকে। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে ‘গাড়ির মেকানিক’ নামের এ গানচিত্রটি প্রকাশ করেছে টিএম রেকর্ডস। গানটির কথা-সুর ও সংগীতায়োজনে ছিলেন কৌশিক হোসাইন তাপস।

ফারজানা মুন্নীর প্রযোজনা ও স্টাইলিংয়ে গানটির ভিডিও নির্মাণ করেছেন বলিউড নির্মাতা আদিল শেখ। গানটির মধ্য দিয়ে এই প্রথম বাংলাদেশের গানে মডেল হয়েছেন ওয়ারিনা হুসাইন।

বিভিন্ন গানচিত্রের মাধ্যমে বিদেশি তারকারা আমাদের দেশে স্থান করে নিচ্ছেন। এতে করে বাইরের সঙ্গে বাংলাদেশের কানেকশনটাও বৃদ্ধি পাচ্ছে। আর তাপসের হাত ধরেই সেই সুযোগটা একটু বেশিই মিলছে।

‘দুষ্টু পোলাপাইন’ গানটি গত পাঁচ মাসে শুধু ইউটিউব চ্যানেলেই ভিউ হয়েছে প্রায় সাড়ে সাত মিলিয়ন। অন্যদিকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে গাড়ির মেকানিক গানটি প্রকাশ হয়েছে দেশের একটি প্ল্যাটফর্মের ফেসবুক ও ইউটিউব চ্যানেলে। একদিনে গানটি ৬ লাখ ভিউ পার করেছে। আশা করা হচ্ছে এ গানটিও অন্যগুলোর মতোই সাড়া ফেলবে।

এসএইচ-২০/০৪/২২ (বিনোদন ডেস্ক)