সীমাকে নিয়ে পালিয়েছিলেন সালমান খানের ছোট ভাই?

১৯৯৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন বলিউডের জুটি সোহেল খান ও সীমা। দুই সন্তান নির্ভান ও ইয়োহানকে নিয়ে ছিল তাদের সংসার। দীর্ঘ ২৪ বছরের সংসার জীবনের ইতি টেনেছেন বলিউডের এই জুটি।

খান পরিবারে বড় ভাই সালমান খান এখনও বলিউডের ‘এলিজিবল ব্যাচেলর’। এদিকে, মেজ ভাই আরবাজ খানের সঙ্গে মালাইকা অরোরার বিয়ে ভেঙেছে প্রায় দুই দশক পরে। এবার একই পথে হাঁটলেন সোহেলও।

দাম্পত্যে ছেদ পড়েছে সম্প্রতি। ২৪ বছরের সংসার ভেঙে ফেলতে আদালতে হাজির হয়েছেন দু’জনে। অথচ এই জুটিই নাকি একদিন পালিয়েছিলেন হাত ধরাধরি করে! কিন্তু কেন পালাতে হয়েছিল সালমান খানের ছোট ভাইকে?

সোহেল তখন সবে প্রথম ছবি ‘প্যায়ার কিয়া তো ডরনা কেয়া’র পরিচালনার কাজ শেষ করেছে। পোশাক-শিল্পের দুনিয়ায় সদ্য পা রাখা সীমার সঙ্গে তখনই পরিচয়। প্রথমে আলাপ আর তারপর সেটি গড়ায় ঘনিষ্ঠতায়। জমিয়ে কিছুদিন প্রেম করেন দু’জনে।

তারপর বিয়ের ইচ্ছেও যথাসময়ে। কিন্তু পর্দার পেছনের মানুষের বিয়ে যে এমন ফিল্মি কায়দায় হবে, কে জানত! সীমার পরিবার এই প্রেম বা বিয়ে কোনোটাই মেনে নেয়নি। ১৯৯৮-এর এক সকালে তাই বাড়ি থেকে পালিয়ে যান সোহেল-সীমা।

অতঃপর বিয়ে করেন এবং একে একে দুই সন্তানের জন্ম। ২৪ বছর আগে ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে শুরু হওয়া সেই দাম্পত্যেই দাঁড়ি পড়ল গতকাল শুক্রবার।

এসএইচ-২৩/১৪/২২ (বিনোদন ডেস্ক)