রণবীর-আলিয়ার এক মাস!

ক্যালেন্ডারের পাতা বলছে, ঠিক এক মাস আগে ‘মিস ভাট’ থেকে ‘মিসেস কাপুর’ হয়েছিলেন আলিয়া। ১৪ এপ্রিল থেকে দাম্পত্যের সূচনা তাদের।

শনিবার ঠিক এক মাস আগে ‘মিস ভাট’ থেকে ‘মিসেস কাপুর’ হয়েছিলেন আলিয়া। পাঁচ বছরের প্রেমের শুভ পরিণয়। ১৪ এপ্রিল থেকে দাম্পত্যের সূচনা। আত্মীয়তার বন্ধনে বাঁধা পড়েছিল কাপুর-ভাট পরিবার। দেখতে দেখতে সেই দাম্পত্যের এক মাস পার হলো। নিশ্চয়ই উদযাপনে মেতেছেন নতুন মিঞা-বিবি?

আলিয়ার ইনস্টাগ্রাম বলছে, বিশেষ দিনের স্মৃতিতে বিশেষ ছবিই বাছাই করেছেন ‘মিসেস কাপুর’। প্রথমটি মেহেন্দি অনুষ্ঠানের। পরম নির্ভরতায় রণবীরের গলা জড়িয়ে তার জীবন-নায়িকা।

ভালবাসার আবেশে একে অন্যের মধ্যে যেন হারিয়ে গিয়েছেন। দ্বিতীয়টি রিসেপশনের। সাদা-কালো ছবিতে প্রেমের উচ্ছ্বাস! তৃতীয়টিতে দু’জনের মুখে যেন যুদ্ধজয়ের হাসি। রণবীর এই ছবিগুলোই ভাগ করে নিয়েছেন তার নতুন ইনস্টাগ্রাম স্টোরিতে।

আর সেই স্টোরিতে শুভেচ্ছা, ভালবাসা বাঁধ ভেঙেছে মন্তব্য বাক্সে। কারও দাবি, তারাই নাকি একুশ শতকের রোমিও জুলিয়েট। কেউ বলেছেন, ‘তাদের সারা শরীরে ভালবাসার মায়া। জুটির বন্ধন অটুট। হাজার ঝড়-ঝাপটাতেও ভাঙবে না!’ কারিনা কাপুর খানের ননদ সাবা পতৌদি খানও ভালবাসার চিহ্ন এঁকে দিয়েছেন সেখানে। রণবীর-আলিয়া পরস্পরকে কী উপহার দিলেন? সে খবর অবশ্য এখনও অজানা।

এসএইচ-২৬/১৪/২২ (বিনোদন ডেস্ক)