‘বেবি কাপুর’ আসার প্রস্তুতি শুরু

রণবীরের কোলে বাচ্চা দেখে মিষ্টি প্রতিক্রিয়া আলিয়ার, ‘বেবি কাপুর’ আসার প্রস্তুতি নিচ্ছেন রণবীর, বলছেন ফ্যানেরা।

ফুল আর শিশু ভালোবাসে না এমন মানুষ হয়তো কমই আছে আমাদের এ পৃথিবীতে। তাই তারকা আর আম জনতা- মিষ্টি বাচ্চা দেখলে তো সবারই মন গলে যায়। সম্প্রতি অভিনেতা রণবীর কাপুরের একটি ভিডিও ভাইরাল হয়েছে, সেখানে এক মিষ্টি খুদের সঙ্গে লেন্সবন্দি হয়েছেন ‘ব্রহ্মাস্ত্র’ তারকা। ভিডিওটিতে দেখা যাচ্ছে ওই শিশুর সঙ্গে খেলতে ব্যস্ত বলিউড তারকা। এই ভিডিওটিতে আলিয়ার প্রতিক্রিয়া জানতে উদগ্রীব ছিল নেটপাড়া। সেই কারণে রণবীরের এই ভিডিওতে বারেবারে আলিয়াকে ট্যাগ করছিল রণবীর ভক্তরা। না, নিরাশ করলেন না রণবীর পত্নী।

আলিয়ার নজর এড়ায়নি রণবীরের এই ভিডিও। ইনস্টাগ্রাম স্টোরিতে এই ভিডিও শেয়ার করে নিজের প্রতিক্রিয়া জানান অভিনেত্রী। সঙ্গে লেখেন, ‘আচ্ছা ঠিক আছে! এই ভিডিটি পুরো আবহ বেঁধে দিচ্ছে’। সঙ্গে হাসিমাখা কান্নার ইমোজি শেয়ার করেন অভিনেত্রী। এই খুদের নাম নির্ভান। তার বাবা-মা ইনস্টাগ্রামে এই ভিডিও শেয়ার করেছেন। সম্প্রতি নিজের ডেবিউ হলিউড প্রোজেক্ট ‘হার্ট অফ স্টোন’এর শ্যুটিং-এর জন্য বিদেশ সফরে পাড়ি দিয়েছেন আলিয়া।

সম্প্রতি মা নীতু কাপুরের সঙ্গে করণ জোহরের বার্থ ডে পার্টিতে হাজির হয়েছিলেন রণবীর। গত মাসেই সাত পাকে বাঁধা পড়েছেন ‘রালিয়া’। এবার রুপোলি পর্দায় প্রথমবারের জন্য এই জুটিকে দেখবার অপেক্ষা। আগামী ৯ই সেপ্টেম্বর মুক্তি পাবে রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’।

এসএইচ-২০/২৮/২২ (বিনোদন ডেস্ক)

Exit mobile version