‘ডার্লিংস’-এর ট্রেলারে বেবি বাম্প লুকোতে ব্যর্থ আলিয়া!

বলিউডে এখন ‘টক অব দ্য কাপল’- রণবীর-আলিয়া দম্পতি। গত এপ্রিলেই সাতপাকে বাঁধা পড়েছেন। এরপর জুনেই নিজের মাতৃত্বের কথা ঘোষণা করেন রণবীর ঘরণী। মা হতে চলেছেন, তবে তারই মাঝে হলিউডের ছবি ‘হার্ট অব স্টোন’-এর শুটিং চালিয়ে গেছেন আলিয়া ভাট।

সম্প্রতি ‘ডার্লিংস’-এর ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অন্তঃসত্ত্বা আলিয়া। এ দিন বেবি বাম্প লুকোতে ঢিলেঢালা হলুদ পোশাকে দেখা মিলেছিল নায়িকার। পোশাকের কারণে অভিনেত্রীর বেবি বাম্প বোঝা যায়নি। এরপরই পোশাক পরিবর্তন করেন অভিনেত্রী। কালো ফ্লোরাল শারারায় উজ্জ্বল লুকে দেখা মেলে হবু মা আলিয়ার। এই পোশাকেও সফলভাবে নিজের বেবি বাম্প লুকোতে সক্ষম হয়েছেন বলি ডিভা।

এ দিন পাপারাৎজিদের ক্যামেরার উদ্দেশ্যে পোজও দেন আলিয়া। চুল মিড পার্ট করে খোলা রেখেছেন, কানে অক্সিডাইজ দুল এবং কপালে ছোট্ট টিপ পরে দেখা মিলেছে নায়িকার। যদিও কমেন্ট বক্সে আলিয়া অনুরাগীদের দাবি, অনেক চেষ্টা করেও নিজের বেবি বাম্প লুকাতে ব্যর্থ তিনি।

একজন ভক্ত মন্তব্য করেছেন, ‘বেবি বাম্প দেখা যাচ্ছে।’ অপর একজনের কথায়, ‘ও ভারতীয় আচারের মতো নিজের বেবি বাম্প লুকিয়ে রাখছে না!’ কেউ লেখেন, ‘আলিয়া খুব সুন্দর, রণবীর কাপুরের জন্য উপযুক্ত।’

‘ডার্লিংস’ একটি ডার্ক-কমেডি সিনেমা যা একটি মা-মেয়ের যুগলের জীবনের ওপর ভিত্তি করে নির্মিত। যারা মুম্বাইয়ে তাদের জায়গা খোঁজার চেষ্টা করে, ব্যতিক্রমী পরিস্থিতিতে সাহস এবং ভালোবাসা খোঁজার মাধ্যমে সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই করে।

এসএইচ-১৩/২৬/২২ (বিনোদন ডেস্ক)