প্রভা বললেন, একসময় তাদের কাছে ভালো ছিলাম

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। ক্যারিয়ারের সুসময়ে থাকা অবস্থায় একটি ঘটনাকে কেন্দ্র করে অনেকটা আড়ালে চলে যান। তবে এই অভিনেত্রী দমে যাননি, বেঁচে থেকে লড়াই করে যাচ্ছেন। দীর্ঘ ক্যারিয়ারে নানা ঝড় মোকাবিলা করে এখনও নিজেকে ধরে রেখেছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় বেশ সরব প্রভা। নিজের ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ভক্তদের মাতিয়ে রাখেন। তবে অনেকদিন ভক্তরা তার ছবিতে কোনো মন্তব্য করার সুযোগ না পেলেও এবার ভক্তদের জন্য সেই অপশন চালু রেখেছেন। মাঝেমাঝে আবার ভক্তদের মন্তব্যের জবাবও দেন এই অভিনেত্রী।

এরই ধারাবাহিকতায় শনিবার রাতে ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেন প্রভা। মাথায় ওড়না প্যাঁচানো তার স্নিগ্ধ লুক নেটনাগরিকদের মন জয় করেছে। অভিনেত্রীর মিষ্টি হাসিতে কুপোকাত করে রেখেছেন নেটিজেনদের।

পোস্টের ক্যাপশনে প্রভা লিখেছেন, ‘আপনি যদি আমার সম্পর্কে খারাপ কথা শুনে থাকেন, তবে জেনে রাখুন একসময় তাদের কাছে আমি ভালো ছিলাম। কিন্তু আপনাকে তারা তা বলবে না।’

২০০৫ সালে মডেলিং দিয়ে শোবিজে যাত্রা শুরু করেন সাদিয়া জাহান প্রভা। বিজ্ঞাপন, নাটক, টেলিফিল্ম দিয়ে জনপ্রিয়তা অর্জন করেন। তিনি ভার্সন জেড, হানিমুন, ধুপ ছায়া, লাকি থার্টিন, খুনসুটি ইত্যাদি নাটকে অভিনয় করেছেন। তবে এখন পর্যন্ত কোনো চলচ্চিত্রে কাজ করেননি এ অভিনেত্রী।

এসএইচ-১৫/২৯/২২ (বিনোদন ডেস্ক)