ইডির জেরার মুখে জ্যাকলিন, ফেঁসেছেন নোরা ফাতেহিও!

সুকেশ চন্দ্রশেখরের আর্থিক জালিয়াতিতে ভালোই ফেঁসেছেন জ্যাকলিন। তার বিরুদ্ধে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) পক্ষ থেকে লুক আউট নোটিশ জারির পর বুধবার (১৪ সেপ্টেম্বর) জেরা করা হয় এই বলিউড নায়িকাকে।

সুকেশ চন্দ্রশেখরের আর্থিক জালিয়াতিতে ফেঁসেছেন নোরা ফাতেহিও। নানা প্রশ্নে জেরার পর যে উত্তর তারা দিয়েছেন, তা মোটেও বিশ্বাসযোগ্য নয়।

এদিকে দীর্ঘ ৮ ঘণ্টার জেরায় অভিনেত্রী জ্যাকলিনকে নানা প্রশ্নের তীরে বিদ্ধ করা হয়। যার উত্তর দিতে অনেকটাই হিমশিম খেয়েছেন জ্যাকুলিন।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনে প্রকাশিত একটি প্রতিবেদন থেকে জানা যায়, জিজ্ঞাসাবাদে জ্যাকলিনের উত্তরে মোটেও সন্তুষ্ট হন ইডি কর্তৃপক্ষরা। কারণ অভিনেত্রীর বয়ানে মিলেছে প্রচুর অসংগতি।

আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের মামলায় জ্যাকলিনের পাশাপাশি ফেসেছেন বলিউডের ‘গরমি গার্ল’খ্যাত নোরা ফাতেহিও। তবে তিনি দাবি করছেন, তাকে এই মামলায় ফাসানো হচ্ছে।

জিজ্ঞাসাবাদের জন্য জ্যাকলিনের মতো নোরারও ডাক পড়ে। এই দুই বলিউড নায়িকাই সুকেশের থেকে পেয়েছে দামি দামি উপহার, যা জিজ্ঞাসাবাদের শুরুতে মোটেও স্বীকার করতে চাননি এই দুই বলিউড অভিনেত্রী।

এসএইচ-০৭/১৫/২২ (বিনোদন ডেস্ক)