সালমানকে হত্যার চেষ্টায় নাবালক গ্রেফতার!

সম্প্রতি পাঞ্জাব পুলিশের গোয়েন্দা বিভাগ বিস্ফোরক এক তথ্য দিয়েছে সালমান খানকে খুনের চেষ্টার বিষয় নিয়ে। তাদের দাবি, সালমানকে খুন করতে চাওয়া অভিযুক্তদের মধ্যে এক নাবালক রয়েছে।

বিষ্ণোই গ্যাংয়ের মিস না হওয়া টার্গেটের মধ্যে পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা নিহত হয়েছেন–এ তথ্য সবার জানা। এই খুনের পরই বলিউডের সুপার স্টার সালমান খানকে হত্যার হুমকি দেন তারা। কে বা কারা সালমানকে হত্যায় প্রত্যক্ষভাবে সম্পর্কিত–এ নিয়ে যখন জল্পনা-কল্পনা চলছে ঠিক তখনই বোমা ফাটালেন পাঞ্জাব পুলিশ।

এদিকে ভারতের মোহালিতে পাঞ্জাব পুলিশ গ্রেনেড হামলার ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগে এক কিশোরসহ দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে। যাদের মধ্যে ওই কিশোর বা নাবালকের সঙ্গে সালমানকে খুনের চেষ্টার সঙ্গে সম্পর্ক খুঁজে পেয়েছে পুলিশ কর্তৃপক্ষ।

ভারতীয় পুলিশ কর্তৃপক্ষ বলছে, উত্তর প্রদেশের ফৈজাবাদে থাকা ওই নাবালক শুধু সালমান হত্যার চেষ্টার সঙ্গেই যুক্ত নয়, তার বিরুদ্ধে রয়েছে একাধিক খুনের অভিযোগও।

ওই কিশোরের ওপর মহারাষ্ট্রের এক বিল্ডার এবং গ্যাংস্টার রানা কান্দোওয়ালিয়ার খুনের অভিযোগ রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই নাবালক পাঞ্জাব পুলিশের কাছে সব তথ্য স্বীকার করেছে।

উল্লেখ্য, সিধু মুসেওয়ালার মৃত্যুর পর সালমানকে হত্যার হুমকি দেয়া হলে বলিউড ভাইজান বাড়ির ও নিজের নিরাপত্তা দ্বিগুণ করে। বুলেটপ্রুফ গাড়িতে যাতায়াত করার পাশাপাশি নিজের আত্মরক্ষার জন্য একটি অস্ত্রও সবসময় তার সঙ্গে রাখছেন বলিউড এই সুপারস্টার।

এসএইচ-১৬/০৮/২২ (বিনোদন ডেস্ক)