২৫ বছরের বড় ব্যক্তির সঙ্গে বিয়ের পিঁড়িতে দেবলীনা!

কলকাতার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা দত্ত। গেল বছর স্বামী তথাগতের সঙ্গে সংসার ভাঙার খবরে রীতিমতো অবাক হয়েছিলেন নেটিজেনরা। সেই সময় তাদের এই বিচ্ছেদ ঘিরে জলঘোলাও কম হয়নি। সম্প্রতি ফের পঁচিশ বছরের বড় ব্যক্তির সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই অভিনেত্রী।

তবে রিয়েল লাইফে নয়, পর্দায় অভিনেতা সুজন নীল মুখার্জীর সঙ্গে গাঁটছড়া বাঁধবেন তিনি। সামনেই ওটিটিতে ‘ম্যারেজ অ্যানিভার্সারি’ নামের একটি অন্যধারার ছবিতে কাজ করতে চলেছেন তিনি। আর এই ছবিতেই সুজনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি।

ছবিতে মুখ্য দুই চরিত্রে অভিনয় করছেন দেবলীনা-সুজন। অসমবয়স্ক দাম্পত্যের জীবনের গল্পই তুলে ধরা হবে এতে। যেখানে তাদের মধ্যেকার বয়সের ফারাক চোখে পড়ার মতো। এ ছাড়াও ইন্দ্রাণী ঘোষ ও ডক্টর সুজয় বিশ্বাসকে দেখা যাবে পর্দায়।

জানা গেছে, ২৫ বছরের বড় অরুণাভ বিয়ে করেন বিপাশা নামের এক অনাথ মেয়েকে। কিন্তু দাম্পত্য জীবনে বাইরে থেকে আর পাঁচটা সম্পর্কের মতো তাদেরকে সুখী দম্পতি মনে হলেও, ভেতরে একদমই অন্যরকম। তবে হঠাৎ তাদের ২৫ বছরের বিবাহবার্ষিকীতে বদলে যায় সবকিছু। সেই রহস্যের জটই খুলবে এই ছবিতে।

প্রসঙ্গত, ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ার কথা রয়েছে দেবলীনা-সুজন অভিনীত ‘ম্যারেজ অ্যানিভার্সারি’। সেই সঙ্গে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যাওয়ারও প্রস্তুতি চলছে ছবিটির। ইতোমধ্যে ছবির শ্যুটিংও শুরু হয়েছে বলে জানা গেছে।

এসএ-২১/০২/২৩ (বিনোদন ডেস্ক)