ফটোগ্রাফারদের উদ্দেশে সাইফ, ‘বেডরুমে চলে আসুন’

হঠাৎ মেজাজ হারালেন বলিউড অভিনেতা সাইফ আলি খান। ফটোগ্রাফারদের ডেকে বললেন, ‘বেডরুমে চলে আসুন!’ হঠাৎ কেন এমনটা বললেন অভিনেতা? নেটপাড়ায় চলছে জোর আলোচনা।

বৃহস্পতিবার (২ মার্চ) রাতে ছিল মালাইকা অরোরা ও অমৃতা অরোরার মায়ের জন্মদিনের অনুষ্ঠান। সেখানেই কালো পোশাকে টুইনিং করে অতিথি বেশে হাজির হয়েছিলেন বেবো আর সাইফ। সেই পার্টি

পাপারাজ্জিদের এই ধরনের ব্যবহারে কর্তা-গিন্নি দুজনেই অভ্যস্ত। তবে এবার যেন মেজাজটা ঠিক ধরে রাখতে পারলেন না ‘বিক্রম বেদা’ অভিনেতা। পাপারাৎজিদের দিকে তাকিয়ে কটাক্ষ মেশানো স্বরে করে বসল মন্তব্য।

ভিডিওতে দেখা যাচ্ছে কারিনা সাইফের হাত ধরে আছেন। সাইফকে সাদা পাজামা এবং বাদামী চামড়ার জুতার সঙ্গে কালো কুর্তায় দেখা গেল। কারিনাকে কালো কাটআউট পোশাকে বেশ চটকদার দেখাচ্ছিল, যার সঙ্গে তিনি এক জোড়া পয়েন্টেড-টো পাম্প এবং একটি কালো ক্লাচ নিয়েছিলেন। যেই না পাপারাৎজিরা তাদের ফলো করতে শুরু করেন সাইফ বলে ওঠেন, ‘এক কাজ করুন আমাদের বেডরুমে চলে আসুন’।

অবশ্য সাইফের এরকম ঝাঁঝালো মন্তব্যের পেছনে আরেকটা কারণ মোটা দাগে সামনে এসেছে। কিছুদিন আগে সদ্য মা হওয়া আলিয়ার ওপর ক্যামেরা নিয়ে হামলা চালিয়েছিল পাপারাৎজিরা। যা নিয়ে তখন উদ্বেগ প্রকাশ করেছিল গোটা বলিউড।

এসএ-১৩/০৩/০৩ (বিনোদন ডেস্ক)