পোষা প্রাণীকে বিয়ে করে ভাইরাল অভিনেত্রী দেবলীনা!

বেশ কিছুদিন হলো ব্যক্তিগত জীবন নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চর্চায় রয়েছেন অভিনেত্রী দেবলীনা দত্ত। এবার এই পালে ফের হাওয়া লাগল। গুঞ্জন উঠেছে, তার পোষা প্রাণী কুকুরকে বিয়ে করেছেন তিনি।

অবশ্য সেই গুঞ্জনে দোলা দিয়েছেন তিনি নিজেই। দেবলীনা ৭ মার্চ দোল পূর্ণিমা বা হোলির দিন একটি ছবি পোস্ট করেন। যেখানে তাকে অর্ধেক বিয়ের সাজে দেখা গেছে। সঙ্গে ছিল তার পোষা কুকুর রেক্সি। ছবিটির ক্যাপশনে তিনি লেখেন, ‘রেক্সিকে বিয়ে করলাম।’

দেবলীনার এমন ক্যাপশন চোখে পড়তেই নড়েচড়ে বসেন নেটিজেনরা। ছবিতে দেবলীনাকে অর্ধেক বিয়ের সাজে দেখায় ক্যাপশনটি বিশ্বাসযোগ্য মনে হয় অনেকের। তবে এ নিয়ে ভয়ের কোনো কারণ নেই বলে জানিয়েছেন অভিনেত্রী।

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, দেবলীনা মূলত তার নতুন ছবি ম্যারেজ অ্যানিভার্সারির শ্যুটিংয়ের জন্য সেজেছিলেন। এরপরই দুষ্ট বুদ্ধি খেলে তার মাথায়। পোষা কুকুরকে সঙ্গে নিয়ে হন লেন্সবন্দি। সেইসঙ্গে সবাইকে ভড়কে দিতে এমন ক্যাপশন দিয়ে বসেন।

প্রসঙ্গত, নেটাগরিকদের শুধু ভড়কেই দেননি দেবলীনা। দোল উৎসব নিয়ে করেছেন সতর্ক। অনেকেই দোল ও হোলির দিন রাস্তার কুকুরদের গায়ে রং দেন। যেটা একেবারেই অনুচিত। সেই বিষয় নিষেধ করে তিনি লেখেন, ‘শুধু হোলি খেলো, ওদের গায়ে রং দিও না।’ এই পোস্টে তিনি একাধিক হ্যাশট্যাগ ব্যবহার করেন।

এসএ-৬/১০/২৩ (বিনোদন ডেস্ক)