স্টেজে পড়ে গিয়ে লাভই হয়েছে অপু বিশ্বাসের!

মুন্সিগঞ্জের সিরাজদিখানে একটি স্টেজ শো-তে পারফর্ম করতে গিয়ে বিপত্তিতে পড়েন চিত্রনায়ক নিরব হোসাইন ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। স্টেজে নাচার সময় নায়িকাকে কোলে তুলতে গিয়ে পড়ে যান নায়ক। তবে নিজেদের সামলে নিয়ে পারফরম্যান্স শেষ করেন তারা। ইতোমধ্যে তাদের পড়ে যাওয়ার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভিডিওটি প্রকাশ্যে আসতেই নিরবকে নিয়ে কটু মন্তব্য করছেন নেটিজেনরা। এমনকি অপু বিশ্বাসকে বডি শেমিংও করছেন অনেকে। তবে এই দুই তারকার শুভাকাঙ্ক্ষীরা পজিটিভ পোস্ট দিয়েছেন, যা অপু ও নিরবের নজরে এসেছে।

স্টেজে পড়ে যাওয়ার ঘটনায় মোটেও বিব্রত নন অপু বিশ্বাস। বরং এ ঘটনায় শাপেবর হয়েছে। তিনি জানান, ‘স্টেজে পড়ে গেলেও সঙ্গে সঙ্গেই আবার নাচ শুরু করি। এটা দুর্ঘটনাবশত হয়েছে। পরে দেখি ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এখানে আমি বা নিরব কোনো অপরাধ করিনি। কটাক্ষকারীদের জবাবে আমার শুভাকাঙ্ক্ষীরা ফেসবুকে পোস্ট করেছেন। কেউ কেউ ফোন করে খোঁজ নিয়ছেন। এই দুর্ঘটনা না হলে কাছের মানুষদের এমন ভালোবাসা বুঝতে পারতাম না। স্টেজে পড়ে গিয়ে কিছুটা অপ্রস্তুত হলেও এখন আমি ভালোবাসায় ভাসছি।’

নায়িকা যোগ করেন, ঈদে আমার আর নিরবের ‘ছায়া বৃক্ষ’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। নিন্দুকদের কারণে অনেকেই এখন সিনেমাটির নাম জেনেছেন। নতুন করে আলোচনা হচ্ছে।

অপু বিশ্বাস জানান, ‘আমি যেখানে জিম করি, সেখানে অনেকেই জিম করেন। সবার সঙ্গে আলাপ করা হয়ে ওঠে না। এই দুর্ঘটনার পর সেদিন এক আন্টি আমাকে দেখতে আসেন। এক সময় শাবানা-ববিতা ম্যাডামদের সিনেমা দেখতেন তিনি। শাবনূর আপুর সিনেমাও দেখেছেন। এরপর আর হলে যাননি বলে আমার সিনেমা সম্পর্কে তার ধারণা নেই। দীর্ঘ আলাপের পর সেই আন্টি বললেন, তোমার সম্পর্কে আমার কোনো ধারণা ছিলো না। কথা বলে ভালো লাগলো। তোমার সিনেমা দেখতে যাব।’

এসএ-৬/১৬/২৩ (বিনোদন ডেস্ক)