অর্জুনের জন্য আমিই সবসময় রান্না করি : মালাইকা

আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর নিজের চেয়ে কমবয়সী অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে মেতেছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। প্রকাশ্যেই সম্পর্ক চালিয়ে যাচ্ছেন এই জুটি। কিছুদিন আগেই মালাইকা জানিয়েছিলে তিনি অর্জুন কাপুরকে বিয়ে করতে প্রস্তুত। যদিও আপাতত অর্জুনের সঙ্গে প্রেমে মজে রয়েছেন ‘খান’ বাড়ির প্রাক্তন বউ।

সম্প্রতি মালাইকা জানিয়েছেন তিনি অর্জুনের জন্য নিয়মিত রান্না করেন। যদিও অর্জুন নাকি সামান্য চা বানাতেও জানেন না! অর্জুনকে রান্না করতে বলা বোকামি ছাড়া নাকি আর কিছুই নয়।

ই’টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে অর্জুন কাপুরকে নিয়ে খোলামেলা কথা বলেছেন মালাইকা। অভিনেত্রী বলেন, “আমিই অর্জুনের জন্য সবসময় রান্না করি। যদিও আমি ওকে রান্না করতে বলে ভুল করব না। যদি কেউ রান্না করতেই না পারেন তবে তাঁকে কেনো রান্না করতে বলব! এটা একটু বোকামি হয়ে যাবে। কীভাবে চা বানাতে হয়, সেটাও অর্জুন জানে না। আর রান্না তো অনেক দূরের কথা! আমার অবশ্য রান্না করতে ভালোই লাগে। আমাদের দুজনের একসঙ্গে রান্না করার দরকার নেই। ও আমার রান্না করা খাবার উপভোগ করে, এটাই আমার ভালো লাগার জায়গা।”

এর আগে ব্রাইডস টুডেকে দেওয়া সাক্ষাৎকারে অর্জুন সম্পর্কে মালাইকা বলেছিলেন, “অর্জুন ওর বয়সের তুলনায় অনেক পরিণত বলেই আমি মনে করি। অর্জুনের মধ্যে একটা সুন্দর মন রয়েছে। ও সঙ্গীর প্রতি যত্নশীল আবার একই সঙ্গে ও একজন স্বাধীনচেতা পুরুষ। আজকাল ওর মতো পুরুষমানুষ খুব কমই খুঁজে পাওয়া যায়।”

১৯৯৮ সালে ভালোবেসেই আরবাজ খানকে বিয়ে করেছিলেন মালাইকা আরোরা। তাদের এক পুত্রসন্তান রয়েছে। তার নাম আরহান। দীর্ঘ ১৮ বছর পর দাম্পত্য জীবনের ইতি টানেন আরবাজ-মালাইকা। বর্তমানে আরবাজ খানও নতুন সম্পর্কে জড়িয়েছেন।

এসএ-১৯/২৫/০৪ (বিনোদন ডেস্ক)