‘হঠাৎ শ্রাবণ’ নিয়ে সাফা কবির

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাফা কবিরকে নিয়মিতই নাটকে দেখতে পান দর্শকরা। পাশাপাশি বিশেষ দিবসগুলোতেও একাধিক কাজ নিয়ে হাজির হন তিনি। সেই ধারাবাহিকতা এবারের ঈদেও রক্ষা করেছেন সাফা। দীপ্ত টিভিতে আজ ১০টা ০৫ মিনিটে প্রচার হবে সাফার ‘হঠাত্ শ্রাবণ’ নাটকটি। তারেক রেজার পরিচালনায় এতে সাফা ছাড়া আরও অভিনয় করেছেন জোভান।

‘সেই কুয়াশায় পাই যদি হঠাৎ তোমারে।’ ঠিক শীতের সেই কুয়াশায় নয়, তবে নিজের মনের মতো কাউকে পাওয়াটা অনেকটা কুয়াশার ধোয়াশার মতোই। ঠিক এমনভাবেই কুয়াশা হঠাত্ করে শ্রাবণের দেখা পেয়েছিল। মূলত দ্বন্দ্বটা শুরু হয় নাম থেকে। কুয়াশার বিয়ের জন্য যাকে পছন্দ করা হয়েছে এবং হঠাৎ করে যার সাথে দেখা হয়েছে তাদের দু’জনের নামই শ্রাবণ। রাগ করে ছেলের ছবি না দেখে বেরিয়ে যাওয়ার কারণেই এই বিপত্তি বাঁধে। যতক্ষণ পর্যন্ত পরিচয় অজানা ছিল ততক্ষণ দু’জন চমৎকার সময় কাটিয়েছে। কুয়াশা যে শ্রাবণের সাথে দেখা করতে আসে তার সাথে কথা বলে চলে যায়। কিন্তু কুয়াশা হঠাৎ দেখা শ্রাবণকে ফিল করতে থাকে।

আস্তে আস্তে দু’জনের মধ্যে কথা হতে থাকে। এরমধ্যেই ছেলেপক্ষ কুয়াশাকে পছন্দ করে এবং চায় আকদ করিয়ে নিতে। কুয়াশা চিন্তায় পড়ে যায়, কিন্তু কাকে নিয়ে চিন্তিত সে?

এসএ-০১/২৬/০৪ (বিনোদন ডেস্ক)