পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডার বাগদান ১৩ মে!

অনেকেরই ধারণা ছিল এপ্রিলে বাগদান সারেন পরিণীতি চোপড়া আর রাঘব চাড্ডা। তবে এখন খবর শুভকাজ হয়নি। বরং তা হওয়ার কথা চলতি মাসে।

অনেক জল্পনা-কল্পনার অবসান হতে চলেছে অবশেষে। খবর মিলছে দিল্লিতে ১৩ মে বাগদান সারবেন পরিণীতি চোপড়া এবং রাজনীতিবিদ রাঘব চাড্ডা। গত মাসে দুজনকে মুম্বাইয়ে একসঙ্গে দেখার পর থেকেই শুরু হয় আলোচনা। ডেটিং নিয়ে গুজবও রটে।

গত মাসে মুম্বাইয়ে এসেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। আর তখনই রটে যায় যে লুকিয়ে পরিবারের উপস্থিতিতে বাগদান সেরেছেন তারা। সে সময় দেশে সিটাডেলের প্রমোশন করেন প্রিয়াঙ্কা। যদিও পরিণীতি বা রাঘব কেউই তাদের সম্পর্কের ব্যাপারটি এখনো নিশ্চিত করেননি!

এসব গুজবের মধ্যেই লাইফস্টাইল এশিয়া ইন্ডিয়াকে পরিণীতি বলেন, ‘আমি যদি কেউ না হতাম বা আমাকে নিয়ে কেউ আগ্রহী না হতো, তাহলে মনে করতাম এতদিন অভিনেতা হিসেবে যা অর্জন করতে চেয়েছিলাম, তা করতে পারিনি। একজন সফল অভিনেতা যেমন বিখ্যাত হবেন, তেমনই প্রত্যেকের বসার ঘরের আলোচনার অংশ হবে, সংবাদের-সংবাদ চ্যানেলের অংশ হবে, ডিজিটাল মিডিয়ার অংশ হবে, পাপারাজ্জি কালচারের অংশ হবে।’

এর আগে রাঘবকে পরিণীতি প্রসঙ্গে পাপারাজ্জিরা প্রশ্ন করলে জবাব এসেছিল, ‘আমাকে রাজনীতি নিয়ে প্রশ্ন করুন, পরিণীতি নিয়ে নয়।’

এদিকে জানা যাচ্ছে, রাঘব চাড্ডা ও পরিণীতির সম্পর্ক নাকি কলেজে পড়ার সময় থেকেই। তারা লন্ডনে একসঙ্গে পড়াশোনা করেছেন। তবে তখন ছিল বন্ধুত্ব, পরে সেটাই অন্য রূপ নেয়। এর মধ্যে বেশ কয়েকবার অভিনেত্রীকে দেখা গিয়েছে ডিজাইনার মণীশ মালহোত্রার বাড়িতে। এখন দেখা যাক, মে মাসে আংটি বদল করেন নাকি পরী-রাঘব।

এসএ-১২/০২/০৫ (বিনোদন ডেস্ক)