বিয়ের পরিকল্পনা জানালেন বাহুবলী তারকা প্রভাস

ভারতের সিনেমা জগতের অন্যতম এলিজেবল ব্যাচেলর বাহুবলী তারকা প্রভাস। ভক্তরা মুখিয়ে আছে তাঁর বিয়ের খবরের জন্য। অবশেষে কিছুটা পরিকল্পনা জানালেন অভিনেতা।

ভারতীয় গণমাধ্যমের খবরে জানা যায়, আসছে ১৬ জুন মুক্তি পাচ্ছে প্রভাস-কৃতি শ্যানন অভিনীত ‘আদিপুরুষ’। রাম-রাবণের যুদ্ধের প্রেক্ষাপটে তৈরি ওম রাউত পরিচালিত এই সিনেমা। ‘রামায়ণ’ নির্ভর এই গল্পে রাঘব (রাম) চরিত্রে রয়েছেন প্রভাস, রাবনের ভূমিকায় সাইফ আলি খান আর ‘জানকি’ (সীতা) হিসাবে দেখা মিলবে কৃতি শ্যাননের।

‘আদিপুরুষ’ ছবির ট্রেলার মুক্তির পর তিরুপতির তিরুমালা মন্দিরে গিয়ে আর্শীবাদ নেন প্রভাস। মন্দিরে অভিনেতার একগুচ্ছ ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

এদিন ’আদিপুরুষ’-এর চূড়ান্ত ট্রেলার লঞ্চ ইভেন্টে এক ভক্ত প্রভাসকে প্রশ্ন করেন, কবে বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেতা। এর উত্তরে প্রভাস বিয়ের তারিখ না জানালেও ভেন্যু জানিয়েছেন। তিরুপতির মন্দিরে বিয়ে করবেন বলে জানিয়েছেন প্রভাস। এই উত্তর শুনে উচ্ছ্বাস প্রকাশ করেছেন ভক্তরা। প্রভাস-অনুরাগীদের প্রত্যাশা শিগগিরই বিয়ে করবেন অভিনেতা।

’আদিপুরুষ’ সিনেমার শুরু থেকেই নেটদুনিয়ায় চর্চায় রয়েছেন প্রভাস। তাঁর সঙ্গে নাম জুড়েছে সহ-অভিনেত্রী কৃতি শ্যাননের। এর আগে বাহুবলীতে অভিনয়ের সময় প্রভাসের নাম জুড়েছিল অনুশকা শেট্টির সঙ্গে।

এদিকে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের থ্রিবেকা ফিল্ম ফেস্টিভ্যালে আগামী ১৩ জুন ‘আদিপুরুষ’ ছবির গ্র্যান্ড প্রিমিয়ার অনুষ্ঠিত হবে। এর তিনদিন পর ১৬ জুন বিশ্বজুড়ে পাঁচ ভাষায় মুক্তি পাবে সিনেমাটি। তাইতো প্রচারে ব্যস্ত সময় কাটছে প্রভাস-কৃতি ও সংশ্লিষ্টদের।

এসএইচ-০৮/০৯/২৩ (বিনোদন ডেস্ক)