লুকিয়ে সিনেমা হলে গিয়ে ‘সুড়ঙ্গ’ দেখলেন আফরান নিশো

ঈদে মুক্তি পেয়েছে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর প্রথম সিনেমা ‘সুড়ঙ্গ’। রায়হান রাফীর পরিচালনায় এই সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হলো অভিনেতার। তার সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী তমা মির্জা।

ঈদের দিন সকাল থেকেই দেশের ২৮টি প্রেক্ষাগৃহে একযোগে প্রদর্শিত হচ্ছে ‘সুড়ঙ্গ’। বৃহস্পতিবার (২৯ জুন) সিনেমাটি মুক্তির পর দর্শকদের কাছ থেকেও বেশ ইতিবাচক প্রতিক্রিয়া পেতে দেখা গেছে।

এবার সিনেমার অভিনেতা নিশো জানালেন দর্শকদের সঙ্গে ‘সুড়ঙ্গ’ দেখার অভিজ্ঞতা হয়েছে তারও। ঈদের দিন লুকিয়ে প্রেক্ষাগৃহে প্রবেশ করে নিজের প্রথম সিনেমা দেখেছেন তিনি।

আফরান নিশো বলেন, ‘সিনেমা নিয়ে দর্শকদের প্রতিক্রিয়া দেখার জন্য লুকিয়ে প্রেক্ষাগৃহে ঢুকি। দর্শকরা কেউ-ই বুঝতে পারেনি আমি হলে আছি। মূলত, শো শুরু হওয়ার কিছুক্ষণ পর লুকিয়ে হলে যাই। কারণ আমি চাইনি আমাদের উপস্থিতি বুঝতে পেরে দর্শকদের নজর সিনেমা বাদ দিয়ে আমাদের দিকে আসুক।’

এই অভিনেতা বলেন, ‘আমি দীর্ঘ দিন ধরে কাজ করি, দর্শকদের ভালোবাসা এমনিতেই পাই। যারা আমার অনুরাগী তারা আমাকে যথেষ্ট সম্মান করেন, ভালোবাসেন। প্রথম থেকেই বলে আসছি, আমাদের টিমের পরিশ্রম যদি পর্দায় রিফ্লেক্ট করে, তবে দর্শকদের প্রতিক্রিয়া আসবে। ফাইনালি আমরা দর্শকদের প্রতিক্রিয়া পেয়েছি। মজার দৃশ্যে দর্শকদের হাসি, যেটা বিস্মিত হওয়ার মুহূর্ত সেখানে তারা বিস্মিত হয়েছেন এবং দর্শকদের উচ্ছ্বাস দেখে আমি আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম। সিনেমাটি নিয়ে প্রত্যাশা ছিল, কিন্তু দর্শক এতটা ইতিবাচকভাবে গ্রহণ করবেন সেটা ভাবিনি। দর্শকদের অসংখ্য ধন্যবাদ জানাই।’

জানা যায়, পার্শ্ববর্তী দেশ ভারতসহ উত্তর আমেরিকা, অস্ট্রেলিয়া ও মধ্যপ্রাচ্যের বেশ কয়েকটি দেশে ধীরে ধীরে মুক্তি পাবে সিনেমাটি।

‘সুড়ঙ্গ’ যৌথভাবে প্রযোজনা করেছে চরকি ও আলফা আই। চিত্রনাট্য করেছেন নাজিম উদ্ দৌলা ও রায়হান রাফী।

এসএ-০৭/৩০/২৩ (বিনোদন ডেস্ক)