‘পর্দায় অন্য কাউকে চুমু খাওয়ার অনুমতি নেই,

পর্দায় অন্য কাউকে চুমু খাওয়ার কোনো অনুমতি নেই, এর জন্য স্বামীকে জবাবদিহি করতে হবে। এমনটা জানিয়েছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়ামণি।

সম্প্রতি নিউজ এইটিনকে দেয়া এক সাক্ষাৎকারে পর্দায় কাউকে চুমু দেয়া না দেয়ার ব্যাপারে খোলামেলা কথা বলেছেন এই অভিনেত্রী।

তিনি বলেন, আমি কখনোই পর্দায় চুমু খাবো না, এটা আমার নীতি। আমার চুক্তিপত্রে সবসময়ই ‘নো কিস পলিসি’ থাকে। আমি জানি, নায়িকা হিসেবে এটি আমার কাজ। তবে ব্যক্তিগত ক্ষেত্রে অন্য কোনো পুরুষকে চুমু খেতে অস্বস্তি হয় আমার। এ কারণে আমার চুমু খাওয়ার ব্যাপারে অনুমতি নেই। আর চুমু খেলেও বাড়িতে আমার স্বামীর কাছে জবাবদিহি করতে হবে।

২০১৭ সালের ২৩ আগস্ট মোস্তফা রাজকে বিয়ে করেন প্রিয়ামণি। তাদের সংসারে এখন দুটি সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই নাকি পর্দায় ‘নো কিস পলিসি’ নিয়েছেন এই অভিনেত্রী।

প্রিয়ামণি বলেন, আমি জানি, আমার কোনো সিনেমা মুক্তি পেলে সেটা আমার দুই পরিবারই দেখবে। আমি চাই না, পর্দায় এমন কিছু করি, যা দেখে অস্বস্তি বোধ করে আমাদের পরিবারের সদস্যরা। আমার শ্বশুরবাড়ির লোকজন কখনো এমনটা না ভাবুক যে, বিয়ের পরও বউমা কেন এমন করছেন? বা ওর (প্রিয়ামণি) গায়ে কেন হাত দিচ্ছে অন্যরা। পরিবারের সদস্যরা হয়তো মুখে কিছু বলবেন না। কিন্তু আমার কাছে বিষয়টি খারাপ লাগবে। তাই অন্য কাউকে চুমু না খাওয়াই আমার ব্যক্তিগত পছন্দ।

বলিউড বাদশা শাহরুখ খানের ‘চেন্নাই এক্সপ্রেস’-এ হাজির হয়ে নাচের মাধ্যমে দর্শকের নজর কেড়েছিলেন প্রিয়ামণি। এছাড়া ‘ফ্যামিলি ম্যান’ ওয়েব সিরিজেও তার অভিনয় প্রশংসিত হয় দর্শকমহলে। এভাবেই কাজের মাধ্যমে চলতি বছর ইন্ডাস্ট্রিতে ২০ বছর পূর্ণ করেছেন প্রিয়ামণি।

এসএইচ-১৭/০২/২৩ (বিনোদন ডেস্ক)