হাসলেই টাকা পান শুভশ্রী!

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। অভিনয় কিংবা প্রযোজনার পাশাপাশি বিচারকের আসনেও বসেন তিনি। ড্যান্স বাংলা ড্যান্সের মঞ্চে বিচারকের ভূমিকায় দেখা যায় শুভশ্রীকে। যেখানে তার সঙ্গে আরও উপস্থিত থাকেন মিঠুন, শ্রাবন্তী, জিৎ-এর মতো তারকারা।

এই অনুষ্ঠানে সঞ্চালক অভিনেতা অঙ্কুশের সঙ্গে শুভশ্রীর খুনসুটি ভক্তদের বিনোদন জোগায়। একে অন্যেকে নিয়ে বিভিন্ন মন্তব্যও বেশ হাস্যরসের সৃষ্টি করে।

ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদন অনুযায়ী, ড্যান্স বাংলা ড্যান্সের মঞ্চে একটি পর্বে পারফর্ম করেন শুভশ্রী। সেটি বিচারকের আসনে বসে উপভোগ করেন অভিনেতা জিৎ ও অঙ্কুশ।

নায়িকার নাচ দেখে জিৎ বলেন, ‘দারুণ হয়ছে। ধামাকা হয়েছে একদম।’ কিন্তু জিৎ যে সেটা ঠাট্টা করেই বলেছেন সেটা বুঝতে পারেন অভিনেত্রী। তিনি জবাবে আক্ষেপ করে বলেন, ‘তোমার কাছ থেকে এটা আশা করিনি আমি।’

পাশে থেকে জোরে হেসে ওঠেন অঙ্কুশ। ঠিক যেমন করে শুভশ্রী হাসেন, সেটাই নকল করে। অভিনেত্রীরও বুঝতে বাকি নেই তার হাসির ব্যঙ্গ করেই এমন কাণ্ড ঘটনালেন অভিনেতা।

এরপর শুভশ্রী বললেন, ‘অঙ্কুশ, তুই তো নেচে, লাফিয়ে, নানা কাণ্ড ঘটিয়ে তারপর টাকা পাস। আর আমি এরকম হাসি দিলেই টাকা পেয়ে যাই।’

নায়িকার এমন মন্তব্য শুনে উপস্থিত সকলেই হেসে ওঠেন। অঙ্কুশও চুপ হয়ে যান। যদিও শুভশ্রীর হাসি নিয়ে অনেকেই বিভিন্ন সময় মন্তব্য করে থাকেন। তাই বলে নায়িকা কিন্তু তার হাসি থামিয়ে রাখার চেষ্টা করেন না কখনো।

এসএ-০৯/২৯/২৩ (বিনোদন ডেস্ক)