প্রাক্তন প্রেমিককে নিয়ে যা বললেন সানি লিওনি

ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা মুখ খোলেন না অভিনেত্রী সানি লিওনি। মূলত, পর্ন দুনিয়া থেকে সরে এসে এখনও কেন, তাঁকে দর্শক সিরিয়াসলি নিচ্ছেন না, তা নিয়ে সানির মনের দুঃখ প্রচুর। নানা সাক্ষাৎকারে বার বার একথা বলেন সানি। তবে এবার প্রথম, নিজের পুরনো প্রেম নিয়ে মুখ খুললেন সানি।

ড্য়ানিয়েলের সঙ্গে বিয়ের আগে জনপ্রিয় স্ট্যান্ড আপ কমেডিয়ান রাসেল পিটার্সের সঙ্গে প্রেম করতেন সানি। ব্রেক আপেরও পরেও, সানিকে নিয়ে নিজের শোয়ে নানারকম ঠাট্টা করতেন রাসেল। সম্প্রতি এক সাক্ষাৎকারে সানি জানালেন, ”আমাদের দিনগুলো খুবই সুন্দর ছিল। সুখেই ছিলাম আমরা। কিন্তু হঠাৎ বুঝতে পারি, রাসেল আমাকে খুব একটা গুরুত্ব দেয় না। তাই এই সম্পর্ক থেকে সরে দাঁড়াই।”

সানি আরও বলেন, ”আমাকে নিয়ে শোয়ে যে ঠাট্টা করে, তাতে যদি ওর উন্নতি হয়, তাহলে ভাল। সবাই যদি হাসে তাও ভাল। আমার এসবে কিছু যায় আসে না।”

বহু বছর আগেই পর্ন দুনিয়া থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন অভিনেত্রী সানি লিওনি। তবুও নীল ছবির ট্যাগ যেন তাঁর শরীর থেকে সরছে না। মাঝে মধ্য়েই অতীত যেন তাড়া করছে অভিনেত্রীকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে সানির গলায় যেন মিশে গেল একরাশ অভিমান। তিনি স্পষ্ট জানালেন, তাঁর মা এখনও তাঁকে ঘেন্না করেন!

সম্প্রতি মার্কিন এক সংবাদমাধ্যমকে একটি সাক্ষাৎকার দিয়েছেন সানি। সেখানে সানি জানান, ”আমার আসল নাম করণজিৎ কউর। কিন্তু যখন পর্ন দুনিয়াতে পা রাখি তখন আমাকে একটা আকর্ষণীয় নাম রাখতে বলা হয়। আমি আমার ভাইয়ের নাম ধার নিই। তারপরই আমার নাম হয়ে যায় সানি লিওনি। তারপর থেকেই আমার মা আমাকে সহ্য করতে পারেন না। বলা ভাল আমাকে একপ্রকার ঘেন্না করে।”

প্রসঙ্গত, অতীত ভুলে এগিয়ে চলাটা খুব কঠিন। যাঁরা পারেন, তাঁরা জীবনের সর্বত্র এগিয়ে থাকেন। তবে সমাজ অনেক সময় অতীতকে মনে করিয়ে পা টেনে ধরতে চায়। ঠিক যেমনটি ঘটেছে সানি লিওনির সঙ্গে। পর্ন দুনিয়া থেকে এসেছিলেন বিগ বস রিয়্য়ালিটি শোয়ে। তারপর পরিচালক মহেশ ভাটের নজরে পড়ে ‘জিসম ২’ ছবি থেকে বলিউডে পা। একের পর এক সিনেমা করলেও, সানির শরীর থেকে পর্ন তকমা কিন্তু যায়নি। বরং তাঁর সিনেমা মুক্তি পেলেও, তাঁকে অভিনেত্রী কম, শুনতে হত পর্নস্টার। সানি চেষ্টা করেছিলেন এই ইমেজ ভাঙতে। তবুও বেশিরভাগ লোকজন বার বার ফিরিয়ে নিয়ে গিয়েছেন তাঁকে পুরনো জগতে। নিজেকে প্রমাণ করার লড়াইয়ে যখন ক্লান্ত সানি, ঠিক তখনই অনুরাগ কাশ্যপের ‘কেনেডি’ ছবিতে যেন নতুন রূপ পেলেন তিনি। আর অনুরাগের হাতে পরে সিনেপর্দায় একেবারে ছক্কা হাঁকালেন!

এসএই্চ-০২/৩০/২৩ (বিনোদন ডেস্ক)