সার্জারির মাধ্যমে শরীরি সৌন্দর্য বর্ধনে সাই নেই রাইমা সেনের

রুপালি জগত মানেই গ্ল্যামারে ভরপুর। প্রতিযোগিতার দৌড়ে টিকে থাকতে অনেক কিছুই করেন অভিনয়শিল্পীরা। বিশেষ করে অভিনেত্রীদের দিকে দর্শকের নজর একটু বেশিই থাকে। তাই পর্দায় নিজেদের আকর্ষণীয় করতে অনেক ঝুঁকিপূর্ণ সিদ্ধান্তও নিয়ে থাকেন তারা।

অনেক অভিনয়শিল্পী সার্জারির মাধ্যমে শরীরি সৌন্দর্য বর্ধিত করেছেন। অন্যান্য ফিল্ম ইন্ডাস্ট্রির মতো ভারতীয় বাংলা সিনেমার একঝাঁক চিত্রনায়িকা ঠোঁট কেটে তাদের লুকে পরিবর্তন এনেছেন। তবে এসবে সায় নেই সুচিত্রা সেনের নাতনি রাইমা সেনের।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে রাইমা সেন বলেন, ‘ইদানীং দেখি অনেকেই ঠোঁটে, গালে অনেক কিছু করান। আমি এসব না করিয়ে ভালো আছি। যারা করান সেটা তাদের ব্যক্তিগত ব্যাপার। নিজের যা রূপ আছে, তা নিয়েই কাজ করে যেতে চাই।’

টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি, পাওলি দাম, নুসরাত জাহানসহ অনেকে সংসার জীবন শুরু করেছেন। মজার ব্যাপার হলো, ২০১৭ সালে রাইমার ছোট বোন অভিনেত্রী রিয়া সেনও বিয়ে করেছেন। কিন্তু ৪৩ বছর বয়সী রাইমা এখনো অবিবাহিত। সংখ্যায় রাইমার বয়স চল্লিশের কোঠায় থাকলেও এখনো রূপের দ্যুাতি ছড়ান মুনমুন কন্যা। যদিও তার প্রেম-বিয়ে নিয়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতে আলোচনা কম হয়নি।

সম্প্রতি ‘হাওয়া বদল টু’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন রাইমা সেন। ১০ বছর আগে মুক্তি পেয়েছিল সিনেমাটির প্রথম পার্ট। সিক্যুয়েলে ১৭ বছর বয়সী ছেলের মায়ের চরিত্রে দেখা যাবে রাইমাকে। সাধারণত এ বয়সে মায়ের চরিত্রে অভিনয় করেন না নায়িকারা। কিন্তু চরিত্রটি করতে রাজি হয়েছেন তিনি।

এ বিষয়ে রাইমা সেন বলেন— ‘আমার মনে হয় অভিনেতাদের এমন কোনো শর্ত রাখা উচিত নয়। পর্দায় মায়ের চরিত্রে অভিনয় করব না, এরকম কোনো ভাবনা আমার নেই। চরিত্রের গভীরতা থাকলে আমি অভিনয় করতে রাজি।’

‘হাওয়া বদল টু’ সিনেমায় আরো অভিনয় করবেন— পরমব্রত চ্যাটার্জি, রুদ্রনীল ঘোষ। খুব শিগগির এ সিনেমার শুটিংয়ের জন্য লন্ডনে উড়ে যাবে শুটিং টিম।

এসএইচ-০৭/৩১/২৩ (বিনোদন ডেস্ক)