আরশের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন ফারিন

ছোট পর্দায় সম্প্রতি সময়ে একসঙ্গে জুটি বেঁধে বেশ কয়েকটি নাটকে কাজ করেছেন অভিনেতা আরশ খান ও অভিনেত্রী ফারিন খান। পর্দায় এই জুটির রসায়ন বাস্তব জীবনের প্রেমের গুঞ্জনকেও জোরালো করেছে। শোবিজ অঙ্গনে তাদের সম্পর্কের খবরও শোনা যাচ্ছে।

বিষয়টি নিয়ে দু’জনেই শুরু থেকে চুপ থাকলেও সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে আরশের সঙ্গে সম্পর্কের খবরে অবস্থান পরিষ্কার করেছেন ফারিন। তার দাবি, এই অভিনেতার সঙ্গে কোনো প্রেমের সম্পর্কে নেই তিনি।

ফারিন বলেন, ‘আরশের সঙ্গে আমার প্রেমের সম্পর্কের খবরটি ভুয়া। আমাদের এখানে পরপর একসঙ্গে জুটি বেঁধে কাজ করলে কিছুদিনের মধ্যেই তাদের প্রেমের গল্প ছড়িয়ে পড়ে। আরশের সঙ্গে যেহেতু পরপর কয়েকটি কাজ করেছি, তাই আমাদেরকে নিয়েও এই গুঞ্জন ছড়িয়েছে।’

তবে এই অভিনেত্রীর ভাষায়, ‘একদিক দিয়ে এই গুজব ভালোও, দর্শক জুটির মধ্যে রসায়ন খুঁজে পান। এতে পর্দায় জুটির রসায়ন জমে। হয়তো দর্শক আমাদের জুটিকে পছন্দ করেছেন।’

গত দুইমাস ধরে ফারিন খান নিয়মিত ছোটপর্দায় কাজ করছেন। কাজল আরেফিন অমির ‘ফিমেল ৩’, মাবরুর রশিদ বান্নাহর ‘প্রাণ দিতে চাই’, মোহন আহমেদের ‘প্রেম মহব্বত’সহ এ পর্যন্ত বেশ কিছু নাটকে কাজ করেছেন তিনি।

এসএ-০৪/১০/১৮ (বিনোদন ডেস্ক)