ছেলের প্রেমিকাকে যে উপহার দিলেন শ্রাবন্তী

পশ্চিমবঙ্গের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। বর্তমানে অভিনয়ের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই বছরজুড়ে আলোচনায় থাকেন। অন্যদিকে শ্রাবন্তীর ছেলে অভিমন্যুর ব্যক্তিগত জীবন নিয়েও সমালোচনার শেষ নেই।

বর্তমানে দামিনি ঘোষ নামের এক মডেলের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অভিমন্যু। কয়েক দিন আগেই হবু পুত্রবধূ দামিনি ও পুত্র অভিমন্যুকে নিয়ে থাইল্যান্ডে অবসর যাপনের জন্য গিয়েছিলেন শ্রাবন্তী।

থাইল্যান্ড ভ্রমণের বেশ কয়েকটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন দামিনি। পাশাপাশি হবু শ্বাশুড়ির কাছ থেকে পাওয়া একটি উপহারের খবরও জানিয়েছেন এই মডেল।

ক্যাপশনে দামিনি লিখেছেন, সে আমার হৃদয়ের কথা জানে। পাশে হার্ট ইমোজি দিয়ে শ্রাবন্তীর ইনস্টাগ্রাম আইডির নামও মেনশন করেছেন তিনি।

ওই ছবিতে দেখা যায়, একটি ব্যাগ উপহার দিয়েছেন শ্রাবন্তী। ব্যাগটি প্রস্তুত করেছে ইতালির বিলাসবহুল ব্র্যান্ড গুচি।

প্রসঙ্গত, নির্মাতা রাজিব বিশ্বাসের সঙ্গে প্রথম বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। তাদের এ সংসার কোল আলো করে জন্ম নেয় অভিমন্যু। দামিনি-অভিমন্যুর প্রেমের সম্পর্কের বিষয়টি আগে থেকেই জানেন শ্রাবন্তী।

শুধু তাই নয়, ছেলের বান্ধবীর সঙ্গে দারুণ সম্পর্ক শ্রাবন্তীর। ২০২১ সালের ১ জানুয়ারি দামিনির সঙ্গে সম্পর্কের কথা ঘোষণা দেন শ্রাবন্তীর পুত্র।

এসএ-০৯/১১/০১ (বিনোদন ডেস্ক)