প্রেমিকের সঙ্গে অবসর যাপনে গিয়ে ধরা পড়লেন শেহনাজ

বলিউডের এ প্রজন্মের অভিনেত্রী শেহনাজ গিল। গত অক্টোবরে মুক্তি পেয়েছে তার অভিনীত দ্বিতীয় সিনেমা ‘থ্যাংকস ফর কামিং’। তবে কাজের ফাঁকে ঘুরতেও পছন্দ করেন তিনি। তাই তো ছুটি পেলেই বেরিয়ে পড়েন অবসর যাপনে। তবে এবার ঘুরতে গিয়ে প্রেমিকের সঙ্গে ধরা পড়লেন এই অভিনেত্রী।

সামাজিক যোগাযোগমাধ্যমে শেহনাজের শেয়ার করা ছবি-ভিডিও দেখলেই বোঝা যায়, প্রকৃতির প্রতি তার প্রেমের অনুভূতি। মাঝে মধ্যেই ভক্তদের সঙ্গে ভাগ করে নেন তার সুন্দর মুহূর্তগুলো। সম্প্রতি সোশ্যাল মাধ্যমে অভিনেত্রী জানিয়েছিলেন ‘সোলো ট্রিপে’ গেছেন।

তবে নিজেকে লুকানোর চেষ্টা করেও কাজ হয়নি, এবার ধরা পড়ে গেলেন শেহনাজ। নৃত্যশিল্পী রাঘব জুয়ালের সঙ্গেই নাকি অবসর যাপনে গেছেন তিনি। আর তাই ক্যামেরা দেখতেই মুখ লুকিয়ে নেন শেহনাজ।

জানা গেছে, ২০১৯ সালে ‘বিগ বস’-এই টেলিভিশন তারকা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে সাক্ষাৎ শেহনাজের। সেখান থেকেই গভীর বন্ধুত্ব ও প্রেম। যদিও প্রেমের বিষয়টি নিয়ে কখনও সিলমোহর দেননি দুজনের কেউই।

তবে ২০২১ সালে সেপ্টেম্বরে সিদ্ধার্থের আকস্মিক মৃত্যুর পর অনেকটা বদলে গেছেন শেহনাজ। পরে কাজের সূত্রেই নৃত্যশিল্পী রাঘব জুয়ালের সঙ্গে পরিচয় তার।

দীর্ঘদিন ধরেই বিটাউনের অন্দরে গুজন রয়েছে— সিদ্ধার্থের প্রয়াণের এতদিন পর ফের প্রেমে নিজেকে সুযোগ দিতে চান শেহনাজ। সহ-অভিনেতা রাঘব জুয়ালের সঙ্গে নাকি প্রেম করছেন অভিনেত্রী। যদিও প্রেমের প্রশ্নে মুখে কুলুপ দুই তারকারই।

এবার তাদের বদ্রীনাথ ভ্রমণের ছবি প্রকাশ্যে আসতেই নেটাগরিকদের একাংশের কটাক্ষের মুখে পড়েন শেহনাজ। তাদের দাবি, কীভাবে সিদ্ধার্থকে ভুলে ফের নতুন সম্পর্কে জড়ালেন শেহনাজ? কেউ আবার অভিনেত্রীর কর্মফল তুলেও মন্তব্য করেন।

অন্যদিকে, আবার অনেকেই শেহনাজের পক্ষ নিয়ে জীবনে এগিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন। যদিও এই প্রসঙ্গে শেহনাজের তরফ থেকে এখন পর্যন্ত কোনো মন্তব্য করা হয়নি।

সূত্র : আনন্দবাজার

এসএ-০১/১১/১৫ (বিনোদন ডেস্ক)