মনোনয়ন ফিরে পেয়ে যা বললেন মাহি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী নায়িকা মাহিয়া মাহির মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)।

সোমবার দুপুর আড়াইটাই নির্বাচন কমিশনে আপিল শুনানিতে তার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। আপিল ফিরে পেয়ে সংবাদমাধ্যম মাহিয়া মাহি জানান, হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাধ্যমেই তিনি জয়লাভ করতে চান।

নির্বাচনের মাঠে কোনো চাপ আছে কি না, এমন প্রশ্নের জবাবে মাহি বলেন, চাপ তো অবশ্যই আছে। কারণ কে চাইবে হেরে যেতে। হারতে কেউ পছন্দ করি না, সেটা চাইও না। সবাই যার যার জায়গা ধরে রাখার চেষ্টা করবে। ওই এলাকার মানুষ আমাকে চায়, ইনশাআল্লাহ। বিপুল ভোটে তারা আমাকে বিজয়ী করবে। আমি বরাবরই যোদ্ধা, যুদ্ধ করেই জয়লাভ করব, ইনশাল্লাহ্।

খুব টেনশনে ছিলাম উল্লেখ করে মাহি জানান, আমি ন্যায়বিচার পাব কি না, তা নিয়ে বেশ চিন্তিত ছিলাম। আমি আমার জায়গা থেকে সৎ ছিলাম, আজকে সেটারই প্রতিদান পেয়েছি এবং এটাও বিশ্বাস করতে শুরু করেছি এই নির্বাচন কমিশনের আন্ডারে একটি সুসঠু নির্বাচন অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত, রাজশাহী-১ আসনের স্বতন্ত্রপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র কিনেছিলেন মাহি। তবে গত ৩ ডিসেম্বর যাচাই-বাছাইয়ের সময় এক শতাংশ ভোটারের ভুয়া স্বাক্ষর পাওয়ার অভিযোগে তার মনোনয়নপত্র বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা।

এসএ-১০/১২/১১ (বিনোদন ডেস্ক)