বিয়ে করলেন মৌসুমী হামিদ, প্রকাশ্যে ছবি

বিয়ে করলেন অভিনেত্রী মৌসুমী হামিদ। গতকাল (১২ জানুয়ারি) লেখক আবু সাইয়িদ রানার সঙ্গে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

শুক্রবার সন্ধ্যার পর বরের সঙ্গে বিয়ের কয়েকটা ছবি নিজের ফেসবুকে পোস্ট করেছেন অভিনেত্রী।

ছবিগুলো পোস্ট করে ক্যাপশনে বিশ্বকবী রবীন্দ্রনাথ ঠাকুরের কবিতার কয়েকটি লাইন জুড়ে দিয়েছেন। তিনি লিখেছেন―মিলনের স্বর্ণপাত্রে সুধা দিল ভরি, মধু সঞ্চয়ের পর, মধু পেরে করিল মুখর, শান্ত আনন্দের আমন্ত্রণে, আসন পাতিয়া দিল রবাহূত অনাহূত জনে।

বিয়েতে লাল শাড়িতে সেজেছিলেন অভিনেত্রী। গা ভর্তি ছিল গহনা আর ক্যামেরায় ধরা দিয়েছেন ঐতিহ্যবাহী লুকে। অন্যদিকে বর আবু সাইয়িদ রানা সেজেছিলেন সাদা ও সোনালি রঙের শেরওয়ানিতে। মাথায় ছিল তারকা স্ত্রীর শাড়ির সঙ্গে মেলানো পাগড়ী।

পাত্র আবু সাইয়িদ রানা। তিনি ক্যামেরার পেছনের মানুষ। লেখালেখি করেন। রানার সঙ্গে দুই বছরের পরিচয় মৌসুমির। রানার লেখা গল্পে অভিনয় করেছেন মৌসুমী হামিদ। এর মধ্যে ‘রূপকথা নয়’ ও ‘গুটি’ উল্লেখযোগ্য।

এর আগে গত বুধবার (১০ জানুয়ারি) রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় বাসার ছাদে মৌসুমী হামিদের গায়েহলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়। এই অনুষ্ঠানে দুই পরিবারের ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন।

৫ ফুট সাড়ে ৯ ইঞ্চি উচ্চতার মৌসুমী ‘চ্যানেল আই লাক্স সুপারস্টার’ প্রতিযোগিতার মাধ্যমে দেশের বিনোদন জগতে পা রাখেন। এক যুগের বেশি ক্যারিয়ারে ছোট পর্দাতেই বেশিরভাগ কাজ করেছেন। সবশেষ গত বছরের ১৮ আগস্ট মুক্তি পাওয়া ‘১৯৭১ সেই সব দিন’ সিনেমায় দেখা গেছে তাকে।

তার প্রথম সিনেমা ইমপ্রেস টেলিফিল্মের ‘ভালোবাসার রাজকন্যা’। তবে এই অভিনেত্রীর অভিনীত দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। সিনেমা দুটি হচ্ছে সোহেল রানা বয়াতি পরিচালিত ‘নয়া মানুষ’ ও হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত ‘যাপিত জীবন’।

এসএ-০২/১৩/২৪(বিনোদন ডেস্ক)