ঢাকায় পরমব্রত ও তার স্ত্রী, ইফতারিতে হলেন মুগ্ধ

কিছুদিন আগেই ঢাকায় এসেছিলেন ওপার বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায়। ঢাকায় ঝটিকা সফরের সেই ছবি শেয়ার করেছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমেও। গানের সুবাদে প্রায়শই বাংলাদেশে আসা হয় অনুপমের।

এবার এই গায়কের পরে ঢাকায় দেখা মিলল অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের। সমাজকর্মী স্ত্রী পিয়া চক্রবর্তীকে নিয়ে ঢাকায় ঘুরে গেছেন তিনি। সেটাও কিনা এসেছিলেন স্ত্রীর এখানকার বন্ধুদের আমন্ত্রণে।

রমজানে রাজধানীজুড়েই অন্যরকম এক সাজ সাজ রব বিরাজ করে। এর মধ্যেই কলকাতা থেকে ঢাকায় এসে সেই আবহ উপভোগ করে গেলেন পরমব্রত-পিয়া দম্পতি।

বিশেষ করে ঢাকার ইফতারে মুগ্ধ হয়েছেন পরমব্রত। এখানকার বন্ধুদের বাড়িতে জমিয়ে ইফতার করেছেন টলিউডের জনপ্রিয় এই দম্পতি। ইফতারের সেই ছবি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমেও।

যেখানে দেখা গেছে, ইফতারের আয়োজনে খাবারের টেবিলে সাজানো অসংখ্য আইটেম। চিকেন, মাটন থেকে শুরু করে নানা রকমের মিষ্টান্ন, ফল, শরবত সবকিছুই ছিল খাবারের টেবিলে।

ইফতারের সেই ছবি প্রকাশ করে বাংলাদেশি বন্ধুদের ধন্যবাদ জানিয়েছেন এই অভিনেতা। একইসঙ্গে লিখেছেন, এমন এক ইফতার যেটা আর আগে কখনো করেননি।

যদিও ইফতার পার্টিতে যোগদান করে কটাক্ষের মুখে পড়তে হয়েছে এই দম্পতিকে। ধর্মের কারণেই অনেক নেটিজেনরা সমালোচনায় মেতেছেন পরমব্রত-পিয়ার। কিন্তু সেসবের কিছুই কানে তোলেননি এই জুটি। বরং বাংলাদেশে কাটানো সময়টুকুই উপভোগ করেছেন তারা।

প্রসঙ্গত, গত বছরের ২৭ নভেম্বর বিয়ে করেন পরমব্রত-পিয়া। সংগীতশিল্পী অনুপম রায়ের সঙ্গে বিচ্ছেদের পর পরমব্রতের গলায় মালা দেন পিয়া। তাদের এই বিয়ে নিয়ে সেসময় কম আলোচনা হয়নি।

এসএ-০৫/০৪/২৪(বিনোদন ডেস্ক)