শিল্পী সমিতির নির্বাচনে মাত্র ১ ভোট পেলেন যে প্রার্থী

ফেসবুকে পোস্ট দেওয়াকে কেন্দ্র করে শিল্পী সমিতির নির্বাচনে ভোটাধিকার হারিয়েছিলেন অভিনেতা শ্রাবণ শাহ। এ ঘটনায় বেশ আলোচনার সৃষ্টি হলে ভোটাধিকার ফিরে পান তিনি। শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেয়েই ঘোষণা দেন নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী হয়ে লড়বেন তিনি।

যেখানে এই অভিনেতার বিপরীতে ছিলেন দুই হেভিওয়েট প্রার্থী মনোয়ার হোসেন ডিপজল ও নিপুণ আক্তার। তাদের বিরুদ্ধে শ্রাবণের লড়াইটা বেশ কঠিন হবে, এমনটা অনুমেয় থাকলেও ভোটের মাঠে রীতিমতো লজ্জায় ডুবলেন তিনি।

শুক্রবার (১৯ এপ্রিল) দিনভর ভোটগ্রহণ শেষে শনিবার (২০ এপ্রিল) সকাল সাতটার দিকে শিল্পী সমিতির নির্বাচনের ফল ঘোষণা করা হয়। যেখানে দেখা যায়, নির্বাচনে মাত্র ১টি ভোট পেয়েছেন তিনি। সেটাও হয়তো এই অভিনেতার নিজেরই ভোট। নির্বাচনে এই অভিনেতার উপর চলচ্চিত্র শিল্পীদের কেউ আস্থা রাখেননি।

নির্বাচনের কিছুদিন আগে শ্রাবণ অভিযোগ করেছিলেন নিপুণ তার সদস্যপদ বাতিলের সিদ্ধান্ত নিয়েছেন। এজন্য ভোটার তালিকায় নাম রাখেননি। সদস্যপদ ফিরে পেয়ে অনেকটা জেদ করেই নির্বাচনে সাধারণ সম্পাদক পদে অংশ নিয়েছিলেন শ্রাবণ। তবে তার এই সিদ্ধান্ত যে শিল্পীরা ইতিবাচকভাবে গ্রহণ করেননি তার প্রমাণ মিললো ভোটের বাক্সে।

সর্বশেষ কাজী হায়াৎ পরিচালিত ‘জয় বাংলা’ সিনেমায় অভিনয় করেছেন শ্রাবণ। তার অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে তোকে ভালোবাসতেই হবে, ইঞ্চি ইঞ্চি প্রেম, দাবাং, অশান্ত মেয়েসহ একাধিক ছবি।

চলচ্চিত্রের পাশাপাশি অভিনেত্রী নাসরিনের সঙ্গে স্টেজ শো-এর পরিচিত মুখ শ্রাবণ শাহ। বছর জুড়ে শ্রাবণ ও নাসরিন জুটি বেঁধে বিভিন্ন স্টেজ শোতে পারফর্ম করে থাকেন।

এসএ-১৪/২০/২৪(বিনোদন ডেস্ক)